বাংলা সিরিয়াল

সত্যি কি পারো দেবের বিয়ে আটকে দেবে পার্বতী? না সম্পর্কের এক নতুন সমীকরণ তৈরি হবে তুমি আশে পাশে থাকলে তে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মৃত্যুর পরেও অশরীর রূপে, দীর্ঘ দিন পারো ছিল দেবের পাশে।

ঠিক এইরকম সময় হুবহু পারোর মতো দেখতে পার্বতী আসে দেবের জীবনে এবং ঘটনাচক্রে তাদের বিয়ে হয়ে যায়। পার্বতীর সঙ্গে যখন দেবের বিয়ে হয় এবং যখন জানাজানি হয় পার্বতী আসলে পারোর ই যমজ বোন , তখন নিজের বোনের হাতে দেব কে ছেড়ে চলে যায় পারোর আত্মা।

কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে সম্প্রতি নতুন একটি মেয়েকে উদ্ধার করা হয়েছে যার সাথে পারোর মুখের মিল না থাকলেও তার কার্যকলাপের সাথে মিলে যাচ্ছে পারোর সবকিছু।

আরও পড়ুন : প্লাস্টিক সার্জারি করার পর পারোর উচ্চতা কমে গেলো! হাতের ট্যাটু বাদ পরলো! এরকম প্লাস্টিক সার্জারি কোথায় হয়?

প্রমাণিত হয়েছে সেই পারো, অর্থাৎ পারোর পুনর্জন্ম হয়েছে। পারো ফিরতেই পার্বতী মুছে গেছে দেবের জীবন থেকে এবার পারো সাথে বিয়ে হচ্ছে দেবের, তখন পারো বলছে সাত জন্মের মতো এবার দেব আমার হবে। তখন পার্বতীর চোখে জল পড়ছে। পারো জিজ্ঞেস করে তুমি কাঁদছো কেন পার্বতী দিদি? পারো তখন ছুটে চলে যায় যে ঠাকুরের কাছে এবং নিজের শাখা পলা হাতে নিয়ে বলে আমি বোনকে সব সত্যি বলে দেবো।

দেব তখন পার্বতীকে অস্বীকার করে বলে তুমি আমার স্ত্রী নও। পার্বতী বলে সেটা না হয় বোনকেই বিচার করতে দিন। এরপর পার্বতীকে যখন কনে বেশে নিয়ে যাওয়া হচ্ছে তখন পার্বতী তাকে থামায় আর বলে দাঁড়া বোন! কি মনে হচ্ছে? সত্যি কি এই বিয়ে আটকে যাবে? না সম্পর্কের এক নতুন সমীকরণ তৈরি হবে তুমি আশে পাশে থাকলে তে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh