বাংলা সিরিয়াল

কথা হচ্ছে প্রোমোর ক্যালেন্ডারে তো ২০২৪ সাল! তাহলে বুবাই এতো বড় হয়ে গেলো কিভাবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’তে প্রথম থেকে দেখানো হয়েছে যে একটার পর একটা কুসংস্কারের বিরুদ্ধে লড়াই করেছে পর্ণা। বাড়ির ছেলে এবং মেয়েদের একসাথে খেতে না বসা,বাড়ির মেয়েদের নাচ না করা,বাড়ির মেয়েদের চাকরি না করা- এইসব ক্ষেত্রে মুশকিল আসান করেছে পর্না।

দত্তবাড়ির মধ্যে ঘটে চলা একটার পর একটা কুসংস্কার ক্রমাগত ভেঙে গেছে সে। নিজে চাকরি করতে বেরিয়েছে ছেলে এবং মেয়েদের একসাথে খাবার খাওয়া করিয়েছে , বাড়ির বৌদের নাইটি পরিয়েছে। দত্ত বাড়ির যে কোনো বিপদে সে হয়ে উঠেছে মুশকিল আসান।

আরও পড়ুন : শরীরটাই কি সব? ভালোবাসা আদর এইসব ডায়লগের মাধ্যমে কী বোঝাতে চাইছেন লেখক? বঁধুয়ার প্রোমো দেখে বিরক্ত দর্শক!

সম্প্রতি যখন দেখা যায় তার মেয়ের হাতে খড়ির সময় পুরোহিত পাওয়া যায় না, তখন সে নিজেই হাতে খড়ি দিয়ে দেয়, কারণ মা যদি প্রথম অক্ষর শেখাতে পারে, তাহলে মা সন্তানকে হাতে খড়িও দিতে পারে।

কন্যা সন্তানের জন্ম দেওয়ার জন্য অনেক কথা শুনতে হয় পর্ণাকে এবং সৃজনের মা পর্ণার মুখ পর্যন্ত দেখতে চায় না। তবে সম্প্রতি দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক সাত বছর লিফ নিয়েছে ৭ বছরে অনেক কিছু পরিবর্তন হয়েছে।

কিন্তু চ্যানেলে এই ধারাবাহিকের যে প্রোমোটি দিয়েছে যেখানে দেখা যাচ্ছে ১৮ এপ্রিল এমন কিছু একটা দুর্দান্ত জিনিস ঘটতে চলেছে এই ধারাবাহিকে, সেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের ৭ বছরে এগিয়ে যাওয়ার পরেও সময় চলছে ২০২৪।

আরও পড়ুন : জগদ্ধাত্রী ও পর্ণা, সর্বানী ও সন্ধ্যা সকল অভিনেত্রীর হাতে খড়ি কালার্সে! জি স্টারে মাতিয়ে বেড়ানো অভিনেত্রীরা আসলে কালার্স কন্যা বলছেন দর্শক!

সেটা দেখে অবাক হয়ে গেছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ কথা হচ্ছে প্রমোর ক্যালেন্ডারে তো ২০২৪ সাল, তাহলে বুবাই এতো বড় হয়ে গেলো কিভাবে?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh