বাংলা সিরিয়াল

শরীরটাই কি সব? ভালোবাসা আদর এইসব ডায়লগের মাধ্যমে কী বোঝাতে চাইছেন লেখক? বঁধুয়ার প্রোমো দেখে বিরক্ত দর্শক!

আবির ভালোবেসে বিয়ে করে পেখম কে। কিন্তু বঁধুয়া ধারাবাহিকের শুরু থেকে দেখা যাচ্ছে যে, আবির পেখমকে ভালবাসলে ও পেখম কিন্তু সেভাবে আবিরকে ভালোবাসতো না ,অথচ বিয়ের পরে বৌভাতেই আবির কোনরকম ভূমিকা ছাড়াই পেখমের কাছে আসতে চায়, পেখম যেহেতু অল্প বয়সে শারীরিক নিগ্রহের শিকার, সেই কারণে সে খুব ইতস্তত বোধ করে। কিন্তু দর্শক এই সকল বিষয় দেখে খুব বিব্রত। এক অংশের মানুষ বলছেন যে, এখানে দুজন মানুষেরই দোষ আর এক অংশের মানুষ বলছেন যে, আবিরের দোষ।

এক অংশের মানুষের বক্তব্য আবিরের প্রথমেই শারীরিক মিলনের কথা ভাবা ভুল,আরেক অংশের মানুষ বলেছেন যে, পেখমের এই বিয়েতে রাজি হওয়া উচিত হয় নি। কেউ আবার বলছেন যে,এখানে যেমন আবিরের প্রথম দিকে শারিরীক মিলনের কথা ভাবা ভুল হয়েছে সেখানে পেখমেরও সবটা আবিরকে না জানিয়ে বিয়ে করা ভুল হয়েছে।

আরও পড়ুন : জগদ্ধাত্রী ও পর্ণা, সর্বানী ও সন্ধ্যা সকল অভিনেত্রীর হাতে খড়ি কালার্সে! জি স্টারে মাতিয়ে বেড়ানো অভিনেত্রীরা আসলে কালার্স কন্যা বলছেন দর্শক!

কোনো সম্পর্ক অতীতের ধার ধারে না এটা ঠিক কিন্তু যে অতীত তোমায় বর্তমানেও তাড়া করে বেড়ায় সে অতীত না জানিয়ে নতুন সম্পর্ক শুরু করাটা মিথ্যেই হয়।

অন্যদিকে ধারাবাহিকের প্রোমোতে যেভাবে দেখানো হচ্ছে যে, আবির কে ঠেলে সরিয়ে দিলে আবির রেগে যায় এবং তখন পেখম তাকে আশ্বস্ত করতে যায়,এটা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“শরীরটাই কি সব
ভালোবাসা,আদর,এসব ডায়ালগের মাধ্যমে কি বোঝাতে চাইছেন লেখক?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh