বাংলা সিরিয়াল

টিভি সিরিয়ালে ফুটন্ত কড়াইতে চোবানো হচ্ছে গৌরিকে! কুসংস্কারে ভরে উঠেছে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিক, ধারাবাহিক বন্ধ করার দাবি জানিয়েছেন একাংশ নেটিজেন

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম একটি হলো ‘গৌরী এলো’। মাসখানেক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিক। মা কালীকে কেন্দ্র করে এই ধারাবাহিক শুরু হয়েছে। ধারাবাহিকে মুখ্য চরিত্র হলো গৌরী এবং ইশান। দুজনকেই ধারাবাহিকে মহাদেব এবং মা কালীর অংশ হিসেবে দেখানো হয়।

এবারে ফের আরো একবার নেটিজেনদের ক্ষোভের মুখে পড়ল জি বাংলার এই ধারাবাহিক। সম্প্রতি ধারাবাহিকে যেন বেশি করে অন্ধবিশ্বাস কুসংস্কার তন্ত্র-মন্ত্র ইত্যাদি দেখানো হচ্ছে। যা একেবারে মেনে নিতে প্রস্তুত নন দর্শকেরা। বর্তমানে যুগ অনেকটাই এগিয়ে গিয়েছে। যার ফলে এই ধরনের অন্ধবিশ্বাস কুসংস্কার এখন কেউই মানেন না। কেউই বিশ্বাস করেন না। কিন্তু গৌরী এলো ধারাবাহিকে দিনের পর দিন এই ধরনের কুসংস্কারকে প্রশ্রয় দিচ্ছে। যার ফলে দর্শকদের ও এই সমস্ত মেনে নিতে খুব অসুবিধা হচ্ছে।

ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই দেখানো হচ্ছিল ঈশানের ছোটো কাকা গৌরীকে মা কালীর অংশ হিসেবে সাজিয়ে মন্দিরের বাইরে বসে অর্থ উপার্জন করছেন। কিন্তু এসবের কিছুই ঈশান মোটেই পছন্দ করছে না। তাই এইসবের থেকে দূরে থাকতে ঈশান আবারও শহর ছেড়ে গ্রামে গিয়ে নিজের চিকিৎসার কাজে মন দিয়েছে।

অন্যদিকে শৈল মা নিজের পুরনো জায়গায় ফিরে পাবার জন্য গৌরীর ক্ষতি করার জন্য ফন্দি আছে। আর এর মধ্যেই সামনে এসেছে গৌরী এলো ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে গৌরীকে সরিয়ে নিজের স্থান ছিটিয়ে নিতে ফিরে এসেছে শৈল মা। আর গৌরীকে শাস্তি দেওয়ার জন্য ফুটন্ত গরম জলের দিকে ঠেলে দিচ্ছে সে।

আর ধারাবাহিকে এই সমস্ত দৃশ্য দেখে দর্শকেরা বেজায় বিরক্ত। ঠাকুর দেবতার নামে এই ধরনের কুসংস্কার দেখানো হচ্ছে ধারাবাহিকে যা দর্শক একেবারেই মেনে নিতে পারছেন না। রীতিমতো ধারাবাহিকের উপর বিরক্ত হয়ে রয়েছেন প্রত্যেকে। তাই অনেকেই ধারাবাহিকের কমেন্ট বক্সে এই ধারাবাহিক যতটা সম্ভব বন্ধ করার দাবি জানিয়েছেন।

Back to top button