বাংলা সিরিয়াল

দীর্ঘ ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনার দায়িত্ব সামলে এসেছেন তিনি, হঠাৎই সেই পদ থেকে সরিয়ে দেওয়া হলো অভিনেত্রী রচনা ব্যানার্জিকে

টলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রচনা ব্যানার্জী। বেশ কয়েক দশক তিনি দাপটের সঙ্গে টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করে গিয়েছেন। বর্তমানে যদিও তাকে বড় পর্দায় আর দেখা যায় না কিন্তু দীর্ঘ দশ বছর ধরে তিনি টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সঞ্চালিকার ভূমিকায় দুর্দান্ত কাজ করে চলেছেন। দিদি নাম্বার ওয়ান এর হাত ধরে তিনি আরো একবার পৌঁছে গেছেন বাংলার মানুষের ঘরে ঘরে। বর্তমানে রচনা ব্যানার্জির সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

বর্তমানে দিদি নাম্বার ওয়ান এবং রচনা ব্যানার্জি এতটাই একে অপরের পরিপূরক হয়ে উঠেছে যে রচনা ব্যানার্জি ছাড়া দিদি নাম্বার ওয়ান শো ভাবাই যায় না। তবে টানা ১০ বছর ধরে সেই দায়িত্ব সুন্দরভাবে পালন করার পরেও আজ হঠাৎ এই সেই পদ ছাড়তে হচ্ছে অভিনেত্রীকে। রচনা ব্যানার্জি ছাড়া দিদি নাম্বার ওয়ান যেন কেউ কল্পনাই করতে পারেন না।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিদিনই বাংলার বিভিন্ন প্রান্ত থেকে দিদিরা আসেন। ৮ থেকে ৮০ সকল বয়সের দিদিরাই উপস্থিত থাকে। সেরকমই বাচ্চাদের একটি স্পেশাল পর্বে উপস্থিত ছিল অনুষ্কা চ্যাটার্জি নামের এক খুদে প্রতিযোগী। আর সেই খুদেই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দাঁড়িয়ে অবিকল রচনা ব্যানার্জির মত অভিনয় করে দেখালো। মানে রচনা ব্যানার্জি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দাঁড়িয়ে ঠিক যেভাবে কথা বলেন সেভাবেই তার অভিনয় নকল করে দেখালো ওই ছোট্ট মেয়েটি। আর অনুষ্কার সেই অভিনয় দেখে রচনা ব্যানার্জি নিজেই অবাক হয়ে গিয়েছেন। তিনি বলেছে তার ভয় করছে তার চাকরিটা না চলে যায় এবার।

ছোট্ট অনুস্কা জানায় প্রতিদিন বিকালে সে ঠাকুরমার সঙ্গে বসে দিদি নাম্বার ওয়ান এর শো দেখে এবং রচনা ব্যানার্জিকে দেখে সে নকল করে। তার প্রতিটি কথাই সে আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে অবিকল বলে যেতে পারে। ছোট্ট এই খুদের অভিনয়ে প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন।

Back to top button