বাংলা সিরিয়াল

‘জি বাংলার জন্মদিনে স্টারের জিকে উপহার দেওয়ার বদলে জি স্টার কে উপহার দিল ৬টা থেকে ৮ টার স্লট! ’টিআরপিতে জি এর ভরাডুবি দেখে কটাক্ষ এক স্টার ভক্তের!

যে কোনো মানুষের জীবনে যেমন উত্থান পতন লেগে থাকে, তেমনি যেকোনো ধারাবাহিক বা চ্যানেলের ক্ষেত্রেও এই ঘটনাটি ঘটে। আজ যে চ্যানেলের খুব রমরমা, উন্নতি, কাল সেই চ্যানেল‌ই প্রতিপক্ষ চ্যানেলের কাছে ধরাশায়ী হয়ে যেতে পারে। যে কোনো মানুষের মতো, যেকোনো জীবনের মতো রুপোলি পর্দার ক্ষেত্রেও এটি সত্য কথা। আজ যে রাজা, কাল সে ফকির। তাই বলে কেউ হেরেছে বলে এমন নয় সে চিরকাল হেরেই থাকবে আবার সেও ভবিষ্যতে হেরে যেতে পারে যে আজ জিতেছে। জীবনের ভাঙা গড়ার মত ভাঙা গড়া রয়েছে সর্বত্র।

তাই একসময় যখন দু তিনটে স্লট ছাড়া সন্ধ্যা ছয়টা রাত্রে এগারোটা পর্যন্ত সমস্ত স্লট যেখানে জি বাংলার দখলে থাকতো আজ সেই টিআরপি বেড়ানোর পর সেই পাশার দান যেন উল্টে গেছে। টিআরপির খেলায় খুব খারাপ হল করেছে জি বাংলা ৫৫ বার বঙ্গ টপার হওয়া ধারাবাহিক মিঠাই হেরে গেছে প্রতিপক্ষ চ্যানেলের ধুলোকণার কাছে। জি বাংলার অপর স্লট লিডার ধারাবাহিক গৌরী এলো শুধু স্লট‌ই হারায়নি, একই সাথে বেস্ট ৫ সিরিয়ালের তালিকা থেকে বেরিয়ে গেছে।

জি বাংলার অলটাইম স্লট লিডার ধারাবাহিক খেলনা বাড়ি স্লট হারিয়েছে প্রতিপক্ষ চ্যানেলের সাহেবের চিঠির কাছে। একইভাবে জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক পিলু হেরে গেছে নবাব নন্দিনী ধারাবাহিকের কাছে। অন্তিম সপ্তাহে বাজিমাত করে গেছে আয় তবে সহচরী হারিয়ে দিয়েছে জি বাংলার শিশু মনস্তত্ত্বকেন্দ্রিক ধারাবাহিক বোধিসত্ত্বের বোধবুদ্ধি কে।

জি বাংলার জন্মদিনের দিন‌ই এমন ঘটনা ঘটেছে স্বাভাবিকভাবেই মুষড়ে পড়েছেন জি ফ্যানরা। অন্যদিকে প্রতিপক্ষ ফ্যানরা এই বিষয়টিকে নিয়ে কটাক্ষ করছেন, তারা লিখছেন যে,“আজ জির জন্মদিন কিন্তু জলসার জিকে উপহার দেওয়া জায়গায় জি জলসাকে উপহার দিলো কেন? উপহারটি হলো -৬.০০,৬.৩০,৭.৩০,৮.০০ এই স্লট গুলো”-একই পাশে শুভবুদ্ধি সম্পন্ন কিছু ভক্তের আর্জি জি বাংলা যতই স্লট হারাক তার জন্মদিনে শুভেচ্ছা না দিয়ে কটাক্ষ করা উচিত নয়, ভাঙ্গা-গড়া সব ক্ষেত্রেই থাকে।

Back to top button