বাংলা সিরিয়াল

বিশ্ব ইতিহাসে এই প্রথম! প্রিয় ধারাবাহিক স্লট হারানো তে খুশি ধারাবাহিকের এক অন্ধ ভক্ত! নবাব নন্দিনীর কাছে পিলু ধারাবাহিক স্লট হেরে যাওয়ায় খুশি পিলু ভক্ত! কেন? কারণ জানলে চোখ কপালে উঠবে আপনার

এই সপ্তাহের টিআরপি zee বাংলার কাছে সত্যিই মেনে নেওয়া খুব কষ্টের। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলি এক এক করে স্লট হারিয়েছে প্রতিপক্ষ চ্যানেলের কাছে। বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই বেঙ্গল টপার হারিয়ে ফেলার সাথে সাথে নিজের স্লটটাও হারিয়ে ফেলেছে, খেলনা বাড়ি, আলতা ফড়িং এর মত জনপ্রিয় ধারাবাহিকগুলিও স্লট হারিয়েছে। স্লট হারিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই স্লট হারানোয় পিলু আহির ভক্তরা খুশি হয়েছে।

কারণ দীর্ঘদিন ধরে তাদের দাবি ছিলো যে ধারাবাহিকের মেন আকর্ষণ পিলু আহিরকে ধারাবাহিকের মধ্যে গুরুত্ব দেওয়া হোক। কিন্তু তা না করে ধারাবাহিক নির্মাতারা সাইড চরিত্র রঞ্জা মল্লারকে মেন করে দেখাচ্ছিলেন। অন্যদিকে রীতিমতো সাইড চরিত্র হয়ে যাচ্ছিল পিলু আহির, এই নিয়ে পিলু আহিরের ভক্তরা রীতিমতো প্রতিবাদ করে চলেছিলেন কিন্তু তাদের প্রতিবাদকে কানেই তোলেননি, ধারাবাহিকের নির্মাতারা।
এইবার পিলু স্লট হারানোই খুশি হয়েছেন পিলুর এক অন্ধ ভক্ত। তার বক্তব্য, খুকুমণির মত শক্ত প্রতিপক্ষকে হারানো পিহির জুটিকে সাইড করে রঞ্জা মল্লারকে দেখানোর ফল এটা!

আজ পিলু ধারাবাহিকটি স্লট হারানোই সেই পিলু ভক্তের দাবি “TRP breaking…
পিলু- ৪.৩
নবাব- ৪.৬ ( slot lead)

আমি খুব খুশি হয়েছি,আরও দেখা রন্জা আর মল্লার এর কাহিনী,

যে রন্জা সুরমন্ডলে জীবনে কোনোদিন রান্নাঘরে ঢোকে নি,রান্নার র জানে না,, সে কি না এখন রান্নার মাস্টার, পিলু হেল্প করে ৯৯% আর ১% খুন্তি নাড়িয়েই পুরো ক্রেডিট নাকি রন্জার( সবই গাঁজার ফল)

ঠিক হয়েছে,এটা আহির আর পিলুকে সাইড চরিত্র বানিয়ে দেওয়ার ফল,,

আজ খুব শান্তি পেলাম টি আর পি দেখে
জয় বজ্রংবলী”

আর একজন নেটিজেন এই মন্তব্যকে সমর্থন করে লিখেছেন, “সত্যি বলতে আজ ভীষণ খুশি। জি বাংলা ভেবেছিল সাইডদের লিড বানিয়ে দিলে এরা সারাজীবন স্লট ধরে রাখবে, আজ জি বাংলার চিন্তাভাবনা ভুল প্রমাণিত হলো, এইবার অন্তত আহির পিলুকে নিয়ে একটু ভাবুক, বাকিদের গুরুত্ব না দিক সেটা বলছিনা, কিন্তু আহির পিলু লিড এদের একেবারেই সাইড করে দেওয়া এটা মানতে পারছিনা”

একজন আবার এই মন্তব্যের প্রতিবাদ করে লিখেছেন যে এতদিন ধরে কিন্তু স্লট ধরে রেখেছিল রঞ্জা মল্লার জুটিই, তাই একবার স্লট হারানোই এইরকমটা বলা উচিত নয়। তাকে রীতিমতো ধুয়ে দিয়েছেন পোস্ট দাতা। তিনি পিহির জুটির সমর্থন করে লেখেন, “সিরিয়ালটির ৭+ দর্শক তো রন্জা কে দেখেই সিরিয়াল টি দেখতে বসেছিলো,পিলু আহিরকে দেখে নয়, তাই তো খুকু মনির মত শক্ত প্রতিপক্ষ কে টেক্কা দিয়েছিলো রন্জা মল্লার,
আপনাার কথা শুনে মনে হচ্ছে সিরিয়াল এর শুরুটা রন্জা মল্লার কে দিয়েই হয়েছিলো, আর ঐ ৭+ দর্শক পিলু আহির এর নয়,রন্জা মল্লার এর ছিলো”

Back to top button