বাংলা সিরিয়াল

নকল জিনিকে ছোট ছোট ইনফরমেশন দিয়ে আসল জিনি রূপে তৈরি করেছে অনামিকা!তার বাবা মার খুনিকে ধরায় তার আসল উদ্দেশ্য! রহস্য ক্রমশ উন্মোচন হচ্ছে লালকুঠিতে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি। এই ধারাবাহিকে এতদিন ধরে একটা রহস্য নিয়ে রীতিমত জলঘোলা করা হয়েছে,তবে সম্প্রতি ধারাবাহিকের সেই রহস্য দর্শকদের সামনে উন্মোচন করা হয়েছে এতদিন ধরে ধারাবাহিক একটাই রহস্য ছিল তাহলে জিনি কে? জিনি কি আদৌ বেঁচে আছে? প্রথমে সবাই বলেছিল যে জিনি মারা গিয়েছে। কিন্তু পরে জানা গেল জিনি আসলে বেঁচে আছে।

এরপর জিনি কে এই নিয়ে রহস্য দানা বাঁধলো। সেই রহস্য সমাধান হয়েছে জিনি আসলে কেউ নয় সে অনামিকা। তার স্মৃতি হারিয়েও যায় নি, নিজের সমস্ত পূর্ব স্মৃতি তার খুব ভালো মতো মনে আছে। সে এতদিন ধরে শুধুমাত্র অনামিকা হয়ে সকলের সামনে নাটক করেছে আসল সত্যি গুলো বার করবার জন্য সে জানতে চায় তার বাবা মার খুনি কারা? বর্তমানে লালকুঠিতে যে সকল সদস্যরা আছে তাদের মধ্যে কে বা কারা তার বাবা মার খুনের সঙ্গে জড়িত? কেন ই বা সবাই জিনি কে মৃত প্রমাণ করতে তৎপর? এইসব জানবার জন্য সে একটা নকল জিনিকে সাজিয়ে সকলের সামনে এনেছে।

স্বাভাবিকভাবেই সেই জিনিস যেহেতু নকল সেই কারণে তাকে অনামিকা নিজের জীবনের ছোট থেকে ছোট সমস্ত ঘটনা বলে দিয়েছে যাতে তার জিনি সেজে উঠতে কোনো অসুবিধা না হয়। ইতিমধ্যে সেই নকল জিনি লালকুঠিতে প্রবেশ‌ও করেছে। বর্তমানে লালকুঠি ধারাবাহিকে দেখা যাচ্ছে, সবাই সেই নকল জিনি কে দেখে ভাবছে যে এ আদৌও আসল কিনা? কিন্তু বিক্রম একদম স্থির নিশ্চিত যে আসল জিনি হল অনামিকা। তাই সবাই যখন নকল জিনির দিকে তাকিয়ে আছে, বিক্রম লক্ষ্য করছে অনামিকার এক্সপ্রেশন।

এই নিয়ে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “অনা..আআ…মিকা সবার চোখ জিনির (নকল) দিকে আর বিক্রমের চোখ অনামিকার দিকে ; সে অনামিকাকে দেখছে আর বিশ্বাসটা দৃঢ় হচ্ছে অনুই জিনি।
বিক্রম কাউকে কিছু বুঝতে না দিয়ে গোবেচারা সেজে জিনির তালে তাল মেলাচ্ছে। “আমি এতো কাচা খেলা খেলি না” – আসল culprit কে ধরতে অনামিকা কী খেলা দেখাবে ?? জানতে হলে দেখুন লালকুঠি আর অবশ‍্যই টিভিতে দেখুন।”

Back to top button