বাংলা সিরিয়াল

‘শঙ্করের মাকে বিপদের হাত থেকে রক্ষা করতে পারবে কি ঐশানী?’তবে কি রক্ষা করতে গিয়েই দুজনের বিয়ে দেখিয়ে দেবে প্রশ্ন ছুঁড়ছে নেটিজেন!

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে আমরা যাকে দেখতে পাই তিনি একজন নবাগতা অভিনেত্রী, তার নাম শুভস্মিতা মুখার্জি আর নায়কের চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকের বিহান অর্থাৎ রাহুল মজুমদার। এর আগেও তিনি ভাগ্যলক্ষ্মী, দেবী চৌধুরানী ধারাবাহিকে অভিনয় করেছেন। রাহুল মজুমদারের বর্তমানের ধারাবাহিকের চরিত্রটি পূর্ববর্তী ধারাবাহিকের মধ্যে ভাগ্যলক্ষ্মী চরিত্রের সাথে কিছুটা মেলে সবটা নয়।

কারণ ভাগ্যলক্ষী ধারাবাহিকের রাহুল মজুমদারের যে চরিত্রটি ছিল সে একজন ব্যবসায়ী হলেও সে ছিল একজন শিক্ষিত আধুনিক ব্যবসায়ী অন্যদিকে হরগৌরী পাইস হোটেলে যে চরিত্রটি দেখানো হয় তাকে অনেকটা তোমায় আমায় মিলে নিশীথ ময়রার মতো।তাই অনেকেই এই ধারাবাহিকে তোমায় আমায় মিলে-র সিক্যুয়াল বলে দাবি করেন।

আসলে এই ধারাবাহিকে নায়ক আর নায়িকার মধ্যে একটা বিষয় দেখানো হয় তা অনেকটা তোমায় আমায় মিলে ধারাবাহিকের সাথে মিলে যায়। ধারাবাহিকে দেখানো হয় তারা একই শহরের মধ্যে থাকা দুই সম্পূর্ণ ভিন্ন ও বিপরীতমুখী চরিত্রের মানুষ, ভাগ্যচক্রের যাদের মিল হবে বিয়ের বন্ধনের মাধ্যমে। এরপর নায়িকা ঐশানীর স্বপ্ন পূরণে পাশে থাকবে নায়ক শংকর। ধারাবাহিকের প্রোমো থেকে শুরু করে এপিসোড সবেতেই দেখানো হচ্ছে যে ঐশানী ও শঙ্করের লাইফ স্টাইলে ভীষণ রকমের পার্থক্য রয়েছে। কীভাবে এই দুজন মিলবে তা নিয়ে দর্শকদের মধ্যে সংশয় রয়েছে।

সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, শঙ্করের মা মন্দিরের মধ্যে যায় পুজো দেওয়ার জন্য কিন্তু জল জল করে সে অজ্ঞান হয়ে যায়, তখন ঈশানী তাকে ধরে আর নারকেল ফাটিয়ে তার মুখে জল দেয়। অন্যদিকে দেখা যাচ্ছে, শংকর তার মায়ের চিন্তায় চিন্তিত হয়ে মাকে খুঁজতে বেরিয়ে পড়েছে। ধারাবাহিকটিতে এই প্রোমো দিয়ে ট্যাগলাইন দেওয়া হয়েছে, শঙ্করের মাকে কি বাঁচাতে পারবে ঐশানী?

Back to top button