বাংলা সিরিয়াল

‘এটা একটা ন্যাকা সিরিয়াল’! মিঠাইকে ‘ন্যাকা বোকা’ আর আদৃতকে ‘পেছন পাকা ছেলে’ আখ্যা দিলেন ইউটিউবার ঝিলম, ঝিলম সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করলেন মিঠাই কে নিয়ে

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার হলেন ঝিলম গুপ্তা। বাংলা সিরিয়াল নিয়ে তার নানা রকম হাস্য রসাত্মক মন্তব্য দারুণ পছন্দ নেট দুনিয়ার বাসিন্দাদের। পাশাপাশি বাংলা সিরিয়ালকে কটাক্ষ করে মাঝেমধ্যেই বিভিন্ন রকম ভিডিও বানাতে দেখা যায় তাকে। যা মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার জি বাংলার সেরা ধারাবাহিক মিঠাইকে নিয়ে সমালোচনা মূলক মন্তব্য করে অনুগামীদের কটাক্ষের শিকার হতে হল এই জনপ্রিয় ইউটিউবারকে।

এ দিন তিনি মিঠাইয়ের সঙ্গে যমুনা ঢাকি ধারাবাহিককে তুলনা করে জানিয়েছেন দ্বিতীয় ধারাবাহিকটিতে নানারকম হাস্যকর ঘটনা তিনি দেখতে পারতেন। কিন্তু মিঠাই ধারাবাহিকে কেবলমাত্র ন্যাকা ন্যাকা ঘটনা ঘটে এবং এই বাড়ির সদস্যদের জীবনের একমাত্র উদ্দেশ্য হচ্ছে বিয়ে। পাশাপাশি ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে আক্রমণ করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি মোটেও ভালো চোখে দেখেননি মিঠাই ধারাবাহিকের অনুগামীরা।

তারা জানিয়ে দিয়েছেন গল্প এবং অভিনয়ের কারণে অতি অল্প সময়ের মধ্যেই বাংলা সেরা হয়ে উঠতে সক্ষম হয়েছিল জি বাংলার এই ধারাবাহিক। তাই প্রিয় ধারাবাহিকের বিরুদ্ধে এই আক্রমণ মোটেই ভালো চোখে দেখছেন না বাংলা সেরা ধারাবাহিকের অনুগামীরা। ফলস্বরূপ পাল্টা আক্রমণের শিকার হতে হয়েছে বাংলার এই জনপ্রিয় ইউটিউবারকে।

Back to top button