বাংলা সিরিয়াল

বঙ্গ সেরা অভিনেত্রী মিঠাইয়ের কি আর জুতো নেই? ‘যে ড্রেস ই পড়ুক না কেন সেই হারাধনের একটি জুতো’ জুতো নিয়ে তুমুল ট্রোল মিঠাই

যখন কোন ধারাবাহিক খুব জনপ্রিয় হয়ে যায় তখন সেই ধারাবাহিকের ডায়লগ থেকে শুরু করে, অভিনেয়, কাস্টিং সব নিয়ে আলোচনা হয় আর ধারাবাহিক যদি হয় একসময়কার বঙ্গ সেরা ধারাবাহিক তাহলে তো আর কথাই নেই। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ৫১ বার বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিকে উচ্ছে বাবু আর তুফান মেলের রসায়ন সকলে নজর কেড়েছে। সম্প্রতি এই ধারাবাহিকে রুদ্র আর নিপার বিয়ের ট্রাক চলছে, এই বিয়ে নিপার মা না মানায় পালিয়ে গিয়ে বিয়ে করার প্ল্যান করছে দ্বারা। যদিও মিঠাই এখন বঙ্গসেরার জায়গা থেকে ছিটকে গেলেও জনপ্রিয়তা নিরিখে এখনো তুঙ্গে আছে এই ধারাবাহিক।

জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক নিয়ে প্রায়শয়ই সমালোচনা হয়, কিছুদিন আগে যেমন মিঠাইয়ের গুলি খাওয়ার বিষয় নিয়ে শোরগোল ওঠে যে, মিঠাইয়ের গুলি খেয়ে সিদ্ধার্থের কোলে পরার ঘটনাটা মন ফাগুনের পিহু আর ঋষিরাজের ঘটনার হুবহু কপি। আবার মিঠাই ভক্তরাও মিঠাইয়ের দিকে প্রায়শয়ই নজর রাখে, ধারাবাহিকে মিঠাই কি পোশাক পরছে কীরকম ভাবে সাজছে, সেসব দিকে নজর থাকে তার! সম্প্রতি মিঠাই ভক্তরা যেমন মিঠাইয়ের জুতোর দিকে নজর দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তারা দেখছে বেশ কিছু পোস্টে মিঠাই বারবার একই জুতো পড়ছে। যেকোনো ধরনের সাজের সাথে যে যেকোনো ধরনের জুতো পরা যায় না এটা তারা খুব ভালোভাবেই জানে। তাই মিঠাই ভক্তদের বক্তব্য বারবার কেন একই জুতো পরবে মিঠাই? তারা বলছে,“মিঠাইয়ের কি আর কোনো জুতো নেই?” পয়লা বৈশাখ স্পেশাল এপিসোডে দেবের সাথে শুটিং করতে গিয়েও অফস্ক্রিনে মিঠাই যে জুতো পরেছিল সেই জুতো পরেই সম্প্রতি একটি রিল ভিডিও আপলোড করেছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে দর্শকদের বক্তব্য, মিঠাইয়ের কি আর কোনো জুতো নেই?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button