বাংলা সিরিয়াল

বুদ্ধিতে সেভেনের রোল নাম্বার ওয়ান সৃজিতার সাথে টক্কর লাগল বোধির! বোধির আগমনে সৃজিতা কি তবে রোল ওয়ান থেকে দুই হয়ে যাবে? প্রশ্ন নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’‌। যেখানে দেখা যায় বোধি তার বয়সের থেকে অনেক বেশি বোধ বুদ্ধি সম্পন্ন। তার বোধ বুদ্ধির কারণে তার বিকশিত মেধার কারণে একটি স্কুলে তাকে ভুল বুঝে টিসি দেওয়া হয় তো, অপর স্কুলে তাকে ট্রিপল প্রমোশন দেওয়া হয়। ক্লাস ফোর থেকে ক্লাস সেভেনে ভর্তি করে দেওয়া হয় তাকে। নতুন স্কুলের এডমিশনের সময় দেখা যায়, বিঞ্জান বিভাগ থেকে শুরু করে ইতিহাস যে কোন বিষয়ের প্রশ্ন জিজ্ঞেস করা হলে দেখা যায় সবেতেই সে তুখোড়।

‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ধারাবাহিকে ছোটো বোধির বুদ্ধি, সহজ সরলতা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা। টি আর পি ফলাফলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তার প্রকাশ হয়। ওপেনিং সপ্তাহে এই ধারাবাহিকের টি আর পি হয় ৬.০। রাত দশটার স্লটে এই টিআরপি রীতিমতো তাজ্জব ব্যাপার। সহজ সরল শিশু মনস্তত্ত্ব ও ভাবনা চিন্তার ওপর তৈরি হয়েছে এই ধারাবাহিক। স্বাভাবিকভাবেই ভুতুর পর শিশুদের নিয়ে তৈরি হওয়া এই ধারাবাহিক দর্শকদের মন জয় করে নিয়েছে।

সম্প্রতি ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে দেখা যাচ্ছে নতুন একটি স্কুলে ভর্তি হয়েছে বোধি। সেখানে ক্লাস সেভেনের ক্লাসে তার টক্কর লাগে সৃজিতার সাথে। ক্লাসে সৃজিতার রোল ওয়ান। বোধি মনে মনে বলে, একার রেসে সবার রোল নাম্বার ওয়ান হয়। এবার বোঝা যাবে কার রোল নাম্বার আসলে ওয়ান? এরপর দেখা যায় সৃজিতার সাথে তার টক্কর লাগে, একে অন্যকে একেকটা করে শব্দ বলতে থাকে এবং অন্যজন তার ইংরেজি শব্দ বলতে শুরু করে যেমন খরগোশ,কচ্ছপ,গাধা। দেখা যায় দুজনেই দুজনকে সমান সমান ভাবে টক্কর দিচ্ছে, এখন কে এই টক্করে জেতে সেটাই দেখার!

Back to top button