বাংলা সিরিয়াল

‘আবারো ছোটপর্দায় আসছে ‘যমুনা’, ‘যমুনা ঢাকি’ অনুগামীদের জন্য দারুন সুখবর! এবার নতুন করে পর্দায় ফিরছে ‘যমুনা ঢাকি ২’

একসময় জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘যমুনা ঢাকি’। এই ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন ধারাবাহিকের সঙ্গে যুক্ত চরিত্র এবং কলা কুশলীরা। তবে এরপর জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকার কারণে ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতারা। ফলস্বরূপ প্রিয় চরিত্রদের ছোট পর্দায় আর দেখতে পাওয়া যাবে না বলে দুঃখ প্রকাশ করেছিলেন অনুগামীরা।

তবে এবার স্টার জলসাr নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’র প্রোমো দেখার পর নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানালেন তারা মনে করছেন ‘যমুনা ঢাকি’ আবারো ফিরে আসছে ছোটপর্দায়। কারণ নতুন এই ধারাবাহিকের সঙ্গে এতটাই সাদৃশ্য রয়েছে ‘যমুনা ঢাকি’র। প্রসঙ্গত জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে নতুন সম্প্রচারিত হওয়া ‘মাধবীলতা’ ধারাবাহিকে।

পাশাপাশি প্রতিবাদী নায়িকার চরিত্রের মধ্যেও অনেক সাদৃশ্য রয়েছে বলে দাবি করতে দেখা গিয়েছে বাংলা ধারাবাহিকের দর্শকদের। যেভাবে নায়িকা হাতে অস্ত্র নিয়ে গুন্ডাদের সঙ্গে মারামারি করেছে সেই দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন প্রায় প্রতিটা দৃশ্যই শেষ হয়ে যাওয়া ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক থেকে তুলে ধরা হয়েছে বলে মনে করছেন তারা। নতুন এই ধারাবাহিকটি কতটা সাফল্য পায় এবার সেটাই দেখার।

Back to top button