বাংলা সিরিয়াল

‘১২ বার বিয়ে দেখিয়ে ৫১ সপ্তাহ বঙ্গ সেরা হয়েছে মিঠাই’! সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোল করা হলো ধারাবাহিক কে, ধুয়ে দিল মিঠাই প্রেমীরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ৫১ বার বঙ্গসেরা হ‌ওয়া এই ধারাবাহিকের টিআরপি কমলেও জনপ্রিয়তা এতটুকুও কমেনি। সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো এসেছে যেখানে দেখানো হচ্ছে রুদ্র ও নিপার বিয়ে হবে আর এই বিয়ের রাতে ওমি আগারওয়াল জেল থেকে ফেরত এসে মোদক পরিবারের উপর হামলা চালাবে। সে সিদ্ধার্থকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়তে যাবে মিঠাই আড়াল থেকে সেটা দেখে নিয়ে সিদ্ধার্থকে বাঁচাতে যাবে এবং গুলি লাগবে মিঠাইয়ের গায়ে? তারপর কীভাবে এগোবে এই ধারাবাহিক? জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে মিঠাইয়ে।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই মিঠাইয়ের শ্বশুর সমরেশ ও অনুরাধার বিয়ে হয়েছে। আবার সেই বিয়ে মিটতূ না মিটতেই রুদ্র আর নিপার বিয়ে track চলে এসেছে। এই পুরো বিষয়টি দেখার পর সোশ্যাল মিডিয়াই লে হালুয়া বলে একটি পেজের বক্তব্য মিঠাইতে বারো মাস বিয়ে লেগে থাকে। মোদক পরিবারের জাতীয় উৎসব বিয়ে বলে উল্লেখ করেছে তারা। গত দেড় বছরে মিঠাইতে কতবার বিয়ে হয়েছে তা হিসেব করে বলে ক্যাপশনে ওই পেজটি লিখেছে,“একদিকে একদল মানুষ সারা বছরেও কোন বিয়ের নেমন্তন্ন পায় না অন্যদিকে মোদক বাড়ির আত্মীয়দের প্রতি মাসেই বিয়ের নেমন্তন্ন পাওনা থাকে।”

পেজে দেখানো হয়েছে, ধারাবাহিকের প্রত্যেকের‌ই দু-তিনবার করে বিয়ে হয়ে গেছে একমাত্র কাকিমা আর কাকাইয়ের দুইবার বিয়ে হয়নি। এইসব দেখে মিঠাই বলছে কাকাই আর কাকিমার আরেকবার বিয়ে না হয় তারা দিয়ে দেবে, কিন্তু সে ভাবছে যদি তার মা বেঁচে থাকতো তাহলে হয়তো তার মায়েরও আরেকবার বিয়ে হয়ে যেত! ওই পেজটিতে দেখানো হয়েছে মিঠাইয়ের তিনবার বিয়ে হয়েছে। এর মধ্যে একবার মিঠাইয়ের না হওয়া বিয়ে দুবার মিঠাই আর সিডের বিয়ে। আবার দাদু ঠাম্মের বিবাহ বার্ষিকীতে বিয়ে দুইবার হয়েছে। শ্রী ও রাতুলের মধ্যে দুইবার বিয়ে হয়েছে। মাঝখানে সোম ও তোর্সার একবার বিয়ে হয়েছে ‌ আর স্যান্ডি ও পিংকির দুবার বিয়ে হয়েছে একবার বাঙালি মতে একবার অ বাঙালি মতে। এই পেজে মিঠাইয়ের এতবার বিয়ের বিষয়টি দেখে সকলেই হাসছেন, মিঠাই ভক্তরা অবশ্য দাবী করেছেন অন্যান্য প্রোডাকশনের মতো মিঠাই তে বিয়ে সেই ভাবে ঝমকালোভাবে প্রচুর মানুষজন আত্মীয় অতিথি নিয়ে হয় না, তারা খুব ঘরোয়া ভাবে প্রতিবার নিজেদের মানুষজন নিয়ে ছোট্ট করে একটা অনুষ্ঠান করেন এবং সেখানেই তাদের বাড়ির সদস্যদের বিয়ে দিয়ে নিজেদের মধ্যে একটু আনন্দ উৎসব করেন আর পরিবারের সদস্যদের দুই একবার বিয়ে দেখালেও এই বিয়ে ট্র্যাক দীর্ঘদিন ধরে চলে না, একটা এপিসোডে ছোট্টর মধ্যে বিয়ে মিটে যায়। তারপর তাদের বিয়েটা বিবাহ বার্ষিকী পালনের মত স্বামী স্ত্রীর মধ্যেই হয়, অন্যান্য সিরিয়ালের মত তিন চার জনের সাথে নায়কের বিয়ে হয় না। এইসব শুনে একদল নেটিজেন বলছেন, মিঠাই ভক্তদের সাথে পাঙ্গা নেওয়া সত্যিই দুষ্কর, তারা আবেগ দিয়ে নয়, যুক্তি দিয়ে পুরো ধুয়ে দেন প্রতিপক্ষ বা কটাক্ষকারীদের।

Back to top button