বাংলা সিরিয়াল

‘আপনি আমার জীবনে আসার পর থেকে আমার জীবনটা নষ্ট করে দিয়েছেন’! আবারও খড়িকে ভুল বুঝলো ঋদ্ধিমান

বর্তমানে দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির তালিকায় প্রথমেই যেই নামটি রয়েছে সেটি হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। খড়ি-ঋদ্ধিমান, দ্যুতি-রাহুল, বনি-কুনাল এই তিন জুটি মিলে একেবারে জমজমাট এই ধারাবাহিক। এছাড়াও ধারাবাহিকের নিত্য নতুন টুইস্টের মাধ্যমে দর্শকদের আগ্রহ আরও দিন দিন বাড়ছে এই ধারাবাহিক দেখার প্রতি। যারা এই ধারাবাহিক নিত্য দর্শক তারা জানেন বর্তমানে ধারাবাহিককে কি চলছে. বনি এবং কুনালের বিয়ে দেওয়া নিয়ে তুলকালামপর্ব দেখানো হচ্ছে এখনো পর্যন্ত।

এছাড়াও বনি এবং কুনালের বিয়ে দেওয়ায় খড়ির সঙ্গে ঋদ্ধিমানের সম্পর্কে আবারো চিড় ধরেছে। দুজনের মধ্যে আবারও দূরত্ব তৈরি হয়েছে। খড়ির প্রতি পুরনো সব রাগ আবারও জেগে উঠেছে ঋদ্ধিমানের মনে। মাঝে ঋদ্ধিমান এবং খড়ি যথেষ্ট কাছাকাছি এসেছিল কিন্তু আবারো একটা বিপদ এসে দুজনকে আলাদা করে দিল। তাই খড়িও বর্তমানে নিজেকে প্রমাণ করতে উঠে পড়ে লেগেছে। ঋদ্ধিমান যে টাকা দিয়ে খড়িদের বাড়ি বাঁচিয়েছে সেই টাকা ঋদ্ধিমান কে সে সুদে আসলে ফিরিয়ে দেবে এই প্রতিজ্ঞা করেছে। এবং নিজের কাজের মাধ্যমে খড়ি সেই কথা রাখার সম্পূর্ণ চেষ্টা করছে।

কিন্তু এরই মধ্যে ঋদ্ধিমানদের ব্যবসায় আবার নতুন করে সমস্যা দেখা দেয়। যেহেতু কুনালের সঙ্গে অহনার বিয়ে হয়নি তাই অহনার বাবা সিংহরায় পরিবারের ব্যবসা ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছে। কিন্তু ঋদ্ধিমানদের বিপদের দিনে খড়ি পাশে এসে দাঁড়াবে না তা কি হয়। তাই খড়ি ঋদ্ধিমানকে বলে কোন প্রয়োজন হলে খড়িকে সবসময় তার পাশে আছে। আর খড়ির দুটো আঁকা একে টাকা ফেরত দিয়েছে তার মানে এই নয় খড়ি অনেক বড় কিছু করে ফেলেছে। এই সমস্ত উল্টোপাল্টা কথা শুনে ঋদ্ধিমান রাগের মাথায় বেরিয়ে যায় এবং রাস্তাতে একটি লিফলেট আসে তার হাতে। সেখানে লেখা আগামী তিনদিন সিংহরায় বাড়িতে এক্সিবিশন হবে। কিন্তু ঘটনাটা কি তা এখনো ধোঁয়াশাই রয়ে গিয়েছে দর্শকের কাছে। আগামী পর্বেই দেখা যাবে আসলে কি হতে চলেছে ধারাবাহিকে। নতুন কোন টুইস্ট আসতে চলেছে আগামী পর্বে। আর এই টুইস্ট কি ঋদ্ধিমান এবং খড়ির সম্পর্ককে আরো ভেঙে দেবে?

Back to top button