বাংলা সিরিয়াল

এবারে আর ধারাবাহিকে নয়, স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ এর মঞ্চে ‘ভাসান বাপি’ হিসেবে দেখা দেবেন সকলের প্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য

অবশেষে অপেক্ষার অবসান হলো অনেকদিন পর আবার টেলিভিশনের পর্দায় আসে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। স্টার জলসার জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের প্রমো ভিডিও ইতিমধ্যেই সকলের সামনে এসেছে। প্রমো ভিডিও দেখার পর থেকেই দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে টেলিভিশনের পর্দায় এই শো সম্প্রচারিত হবে। দর্শকদের জন্য রয়েছে অসংখ্য নতুন চমক রয়েছে এই সিজনে। এই সিজনে দেখা যাবে অভিনেতা রোহন ভট্টাচার্যকে একেবারে নতুন রূপে। ধারাবাহিকে যাকে আমরা এতদিন দেখে এসেছি সেই দিপু অর্থাৎ আপনাদের সকলের প্রিয় রোহন ভট্টাচার্যকে ডান্স ডান্স জুনিয়র এর মধ্যে ‘ভাসান বাপি’ হিসেবে দেখা যাবে।

উল্লেখ্য রোহন কে এর আগে ভজ গোবিন্দ, কলের বউ এবং অপরাজিতা অপও ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সবকটি চরিত্রেই তিনি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন। এছাড়া OTT প্লাটফর্মে নিজের পরবর্তী কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। জনপ্রিয় OTT প্লাটফর্ম হইচই এ তার নতুন ওয়েব সিরিজ আসতে চলেছে খুব শীঘ্রই।

তবে এবারে অন্য রূপে ডান্স ডান্স জুনিয়র এর মধ্যে ধরা দেবেন অভিনেতা। নাচ আড্ডা সবকিছুর মাধ্যমে সকলকে হাসিয়ে মাতিয়ে রাখবেন রোহন। এই প্রসঙ্গে রোহন ভট্টাচার্য বলেছেন “বাংলায় প্রথমবার এরকম একটা কাজ হচ্ছে, জাতীয় স্তরে হয়েছে এর আগে। প্রথমবারই আমায় সুযোগ দেওয়া হয়েছে এটা করার। বিশাল বর একটা দায়িত্ব আমার কাঁধে। নিজেকে ভীষণ লাকি মনে হচ্ছে। চ্যানেল, আমাদের পরিচালক শুভঙ্করদা সকলকে ধন্যবাদ জানাতে চাই এই কাজটা আমায় দেওয়ার জন্য। খুব আনন্দ করে করছি সবটা। প্রথমে আমার কাছে যখন এই কাজটার অফার আসে, আমি ভাবছিলাম করতে পারব না। কিন্তু শুভঙ্করদা আমায় সব সময় খুবই সাপোর্ট করেন। উনি বললেন, তুই পারবি…। এখন মনে হচ্ছে সত্যি আমিই পারতাম। ভাল ভাবে করছি, তবে একদমই নার্ভাস লাগছে না এখন। আমি ছোট থেকে দেবদা-র বড় ফ্যান। এত ভাল ভাল বিচারকেরা আছেন। ইন্ডাস্ট্রির বন্ধুরা ক্যাপটেন হিসাবে রয়েছেন, সব মিলিয়ে খুব মজা হচ্ছে কাজটা করার সময়।”

এবারে ডান্স জুনিয়রের মঞ্চে থাকছে অসংখ্য চমক দর্শকদের জন্য। বিচারকের মঞ্চে দেখা যাবে সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং অভিনেত্রী মোনামি ঘোষ কে। এই প্রথমবার কোন রিয়ালিটি শো এর বিচারকের মঞ্চে পাশাপাশি থাকছেন দেব-রুক্মিণী, যা নিয়ে দর্শক বেজায় খুশি। বিশেষ করে দেব রুক্মিণীর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন তাদের একসঙ্গে দেখার জন্য। অন্যদিকে মেন্টর অর্থাৎ ক্যাপ্টেন হিসাবে দেখা যাবে স্টার জলসার তিন ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের। থাকছেন সকলের প্রিয় তৃণা সাহা, দিপান্বিতা রক্ষিত ও অভিষেক বসু। তবে আগেরবার মহাগুরুর আসনে যেমন মিঠুন চক্রবর্তীকে দেখা গিয়েছিল এবার আর তেমনটা হচ্ছে না বরং এ বছর মহাগুরুর আসল খালি রাখা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan Josh (@rohaan_bhattacharjee)

Back to top button