বাংলা সিরিয়াল

শেষ হচ্ছে খুব সুন্দর সিরিয়াল ‘উমা’, আসতে চলেছে নতুন ধারাবাহিক জি বাংলার পর্দায়! ‘বাঁচা গেছে, উমা শেষ হচ্ছে’! প্রতিক্রিয়া দর্শকদের

একসময় জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল উমা। এক মহিলা ক্রিকেটারের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকের গল্প। তবে অতি অল্প সময়ের মধ্যেই পারিবারিক ষড়যন্ত্র এবং পরকীয়ার গল্প দেখতে পেয়েছিলেন দর্শকরা এই ধারাবাহিকের মধ্যে। পাশাপাশি ধারাবাহিকের গল্প ক্রমাগত অবাস্তব হয়ে উঠছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল তাদের।

যে কারণে শেষ পর্যন্ত বারংবার ধারাবাহিক বন্ধের দাবি করতে দেখা গিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। শেষ পর্যন্ত জানা গেল খুব শীঘ্রই জি বাংলার পর্দায় সম্প্রচার শেষ হবে এই ধারাবাহিকের। কারণ এর জায়গায় নতুন ধারাবাহিক সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা কর্তৃপক্ষ। জানা গিয়েছে ‘রং মিলান্তি’ নামের একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলার পর্দায়। তবে কোন সময় ধারাবাহিকটি সম্প্রচারিত হবে ছোট পর্দায় তা এখনো জানতে পারেননি অনুগামীরা।

পাশাপাশি জানা গিয়েছে ত্রিশূল নামের একটি নতুন ধারাবাহিক সম্প্রচার করা সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা কর্তৃপক্ষ। তবে এই নতুন ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কারা থাকবেন, কিংবা ঠিক কোন সময় ধারাবাহিকটি সম্প্রচারিত হবে টিভির পর্দায় সে ব্যাপারে এখনো বিস্তারিত কোন তথ্য পাননি অনুগামীরা। তবে উমা ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবরে এদিন আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই।

Back to top button