বাংলা সিরিয়াল

গুড্ডি কি পারবে অনুজের মনে নিজেই জায়গা তৈরি করে নিতে? নাকি গুড্ডির সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটিয়ে শিরিনকেই নিজের স্ত্রী করে নেবে অনুজ? গুড্ডি এবং অনুজের সম্পর্ক নয়া মোড়

সম্প্রতি কয়েক সপ্তাহ আগেই স্টার জলসার পর্যায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক। আবারো ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে নতুন গল্প ‘গুড্ডি’ সম্প্রচারিত হচ্ছে স্টার জলসার পর্দায়। ধারাবাহিকে গুড্ডি, অনুজ এবং শিরিন এই তিনটি চরিত্রের মধ্যে ত্রিকোণ প্রেমের গল্প তুলে ধরা হচ্ছে। বর্তমানে এটি আর কোন নতুন বিষয় নয়। প্রতিটি ধারাবাহিকেই প্রায় স্বামী-স্ত্রীর মাঝে তৃতীয় ব্যক্তি থাকে আর তাই নিয়ে চলে বর্তমানের ধারাবাহিকের কাহিনী। তবে এই ধারাবাহিক বাকি ধারাবাহিকের মত দর্শকের মনে অল্পদিনের মধ্যে জায়গা করে নিয়েছে। টিআরপি তালিকাতেও আস্তে আস্তে ভাল ফলাফল করছে এই ধারাবাহিক।

ধারাবাহিকে শুরুতেই দেখানো হয় পাহাড়ি এলাকার মেয়ে গুড্ডি তার বাবার সঙ্গে থাকে। তার বাবা এক ধনী পরিবারের কাজ করে এবং সেখানেই শিরিনের সঙ্গে আলাপ হয় গুড্ডির। শিরিন গুড্ডি কে নিজের ছোট বোনের মত মানুষ করে। গুড্ডি স্বপ্ন সে বড় হয়ে একজন পুলিশ অফিসার হবে। আর শিরিনের হবু বর অনুজ ও পুলিশে কর্মরত। সেখান থেকেই গুড্ডি সঙ্গে আলাপ অনুজের। অনুজ কে নিজের আইডল মানে গুড্ডি। অনুজের মতনই বড় হয়ে পুলিশ অফিসার হতে চাই সে। কিন্তু পরবর্তীকালে ধারাবাহিকের গল্প একেবারে পাল্টে যায়। ঘটনাচক্রে গুড্ডি কে বিপদ থেকে বাঁচাতে গিয়ে বাধ্য হয়ে গুড্ডি কে বিয়ে করে অনুজ। কিন্তু পরে সেই বিয়ে অস্বীকার করে সে কোনমতে গুড্ডি কে নিজের স্ত্রী হিসেবে মেনে নিতে রাজি নয় সে।

এরপর স্বাভাবিক গতিতে এগোতে থাকে ধারাবাহিক। ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই এগিয়ে চলে ধারাবাহিকের গল্প। একদিকে শিরিন এবং অনুজ এর সম্পর্ক অন্যদিকে মোড় নেয়। আরেকদিকে অনুজকে এখনো মনে মনে ভালোবাসে শিরিন। আর অনুজের বাড়িতে যাতায়াত করে। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ধীরে ধীরে অনুজের ওপর নিজের অধিকার ফলাতে শুরু করেছে গুড্ডি। গতকালের পর্বে দেখানো হয়েছে শিরিন কে নিয়ে অনুজ সিনেমা দেখতে যাচ্ছে। গুড্ডি র হাজার বারন করা সত্বেও কথা শোনে না সে। জ্বর গায়ে নিয়েই চলে যায় সিনেমা দেখতে। কিন্তু রাতেই তার ধুম জ্বর আসে এবং জ্যেঠিমনি গুড্ডি কে আদেশ করে যাতে সে অনুজের খেয়াল রাখে। তার জন্যই গুড্ডি এবং অনুজ কে বাধ্য হয়ে একসাথে এক ঘরে থাকতে হয় এবং গুড্ডি সারারাত জেগে অনুযায়ী মাথায় জলপট্টি দিয়ে দেয়। এবারে দেখার অপেক্ষা গুড্ডি, অনুজ এবং শিরিন এর ত্রিকোণ প্রেমের সম্পর্ক কত দূর এগোয়। আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে সেটাই দেখার অপেক্ষায় দর্শক।

Back to top button