বাংলা সিরিয়াল

স্টার জলসা কোন প্রোমোশন করছে না, তাই স্লট হারাচ্ছে ‘ধুলোকণা’র মত বঙ্গ সেরা ধারাবাহিকগুলো! ষ্টার জলসার ওপর ক্ষুদ্ধ দর্শকরা

জি বাংলার প্রত্যেকটা চ্যানেলের টিআরপি খুব ভালো। সেই তুলনায় স্টার জলসার টিআরপি বর্তমানে খুব একটা ভালো নয়। অনুরাগের ছোঁয়া, গাঁটছড়া, আর আলতা ফড়িং এই তিনটি ধারাবাহিক স্লটলিড করছে। গত দুই সপ্তাহ ধরে স্লটলিড এবং বেঙ্গল টপার হ‌ওয়ার পরেও ধুলোকনাও তার অবস্থান ধরে রাখতে পারেনি। অন্যদিকে জি বাংলার লালকুঠি এবং উমা ছাড়া প্রতিটা ধারাবাহিক টিআরপিতে মুখ থুবড়ে পড়েছে। কেন স্টার জলসার এই অধঃপতন? কেন জি বাংলা এইভাবে জনপ্রিয় হয়ে উঠছে!

এর পিছনে স্টার জলসার ভক্তরা স্টার জলসার নেগলিজেন্সিকেই দায়ী করছে। তাদের বক্তব্য স্টার ভালো ধারাবাহিক গুলোর সেভাবে প্রোমোশনই করে না। বঙ্গ টপার হওয়ার পরেও ধুলোকণাকে সেভাবে প্রমোট করেনি স্টার জলসা। অন্যদিকে স্টার জলসার একাধিক সিরিয়াল বর্তমানে ভালো টপিক বা ট্র্যাক আনলেও সেগুলো দর্শক জানতে পারছে না। স্টার জলসা যদি একটু promotion করত তাহলেই ধারাবাহিকগুলো ভালো ফল করতো।

একাংশ দর্শক বলেছেন যে মিঠাইয়ের প্রমোশন করার ফলেই মিঠাই বঙ্গ সেরা হয়েছে। কিন্তু ধুলোকণার এপিসোড ভালো হওয়া সত্ত্বেও ধুলোকণার কোন প্রমোশন হয় নি। সব ভালো জিনিসেরই একটু প্রচারের দরকার আছে। প্রচার না হলে মানুষ তা জানতে পারে না। তাই স্টার জলসার অবশ্যই উচিত প্রচার করা,যাতে “টিপু-বরফির বিয়ে হচ্ছে তার কোন প্রোমোশন নেই। এক্কা দোক্কা নতুন ধারাবাহিক তবুও কোন প্রোমোশন নেই। ধূলোকণার লড়াই শক্তিশালী প্রতিপক্ষ মিঠাই এর সাথে কিন্তু তার ও প্রোমোশন নেই‌। বউমার এত খারাপ অবস্থা তার ও প্রোমোশন নেই। আলতা ফড়িং এর এত সুন্দর পর্ব গেলো, তার ও কোনো প্রোমোশন নেই। জলসার সত্যি তুলনা নেই”

Back to top button