বাংলা সিরিয়াল

মিমি-শুভশ্রী নয় স্টার জলসায় মা দূর্গা পাবেন কোয়েল মল্লিক! তবে দর্শকদের আবদার তারা সোলঙ্কি বা দেবচন্দ্রিমাকে দেখতে চান মা দুর্গার ভূমিকায়! কোন দিকে এগোবে জলসা?

মহালয়া নিয়ে প্রতিবছরই দর্শকদের একটা উন্মাদনা থাকে। একটা আলাদা উত্তেজনা কাজ করে তাদের মধ্যে। মহালয়ার দিনকে দুর্গা হবে তা জানবার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। বর্তমানে দুটি জনপ্রিয় চ্যানেল জি বাংলা ও স্টার জলসায় কে দুর্গা হবেন তা জানবার জন্য সকলেই উৎসাহী হয়ে আছেন। শোনা যাচ্ছে যে, এইবার জি বাংলায় মা দুর্গা হবেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু এবং যমুনা ঢাকি খ্যাত সংগীত অর্থাৎ রুবেল দাস। স্টার জলসায় কে দুর্গা হবে ইতিমধ্যেই উত্তেজনার ছড়িয়েছে।

স্টার জলসা তে মা দুর্গার ভূমিকায় আগেরবার দেখা গিয়েছে দিতিপ্রিয়া রায় কে এবং তার আগেরবার দেখা গিয়েছে মিমি চক্রবর্তীকে। শোনা যাচ্ছে এবার মিমি এবং শুভশ্রীর কাছে প্রস্তাব গিয়েছে চ্যানেলের পক্ষ থেকে এবং একই সঙ্গে উঠে আসছে কোয়েলের নাম। গতবার কালার্স বাংলায় কোয়েল মল্লিক দুর্গা হয়েছিলেন। কালার্স বাংলায় দুর্গার ভূমিকায় কোয়েল মল্লিককে দেখে দর্শকরা মুগ্ধ হয়ে গিয়েছিলেন শোনা যাচ্ছে যে এইবারও কোয়েল মল্লিকের কাছে মা দুর্গা হওয়ার প্রস্তাব গেছে।

তবে দর্শকদের একটি অংশ আবার অন্য দাবি করছেন। দর্শক আবার বলছেন, এক্কাদোক্কার সোনা মনি সাহা ও গাঁটছড়ার সোলাঙ্কি রায়ের কাছেই নাকি মা দুর্গা হওয়ার প্রস্তাব গেছে। অনেকের মতে এই একই প্রস্তাব গেছে সাহেবের চিঠি ধারাবাহিকের দেবচন্দ্রিমার কাছে। তবে দর্শকরা আরো বলছেন সোলাঙ্কি কে এবং দেবচন্দ্রিমা কে যতটা দুর্গার ভূমিকায় মানাবে ততটা আর কাউকে মানাবে না। আবার কোয়েলকেও মা দুর্গার ভূমিকায় দেখার জন্য সকলে উদগ্রীব হয়ে আছেন শেষ পর্যন্ত কে মা দুর্গা হন সেটাই দেখার। মহালয়া নিয়ে এমনিতেই দর্শকদের প্রতি বছর উন্মাদনা তুঙ্গে থাকে এবারও কে মা দুর্গা হবে তা জানার পাশাপাশি দর্শকদের অনুরোধ প্রতিবারের মতো যেন মহালয়াতে অত্যাধুনিকতা না এনে মহালয়ার মূল গল্পের ওপর ফোকাস করা হয়।

Back to top button