বাংলা সিরিয়াল

‘এরকম আজগুবি নিয়ম বাপের কালে দেখিনি’! বাংলা ধারাবাহিকে বিবাহ বিচ্ছেদ করার জন্য উল্টো নিয়মে সাত পাক ঘোরা, বিয়ের সকল পদ্ধতি উল্টো ভাবে করা দেখে কন্যাদানের ভিডিও তুমুল ট্রোল হলো সোশ্যাল মিডিয়ায়

ধারাবাহিকের টিআরপি পাওয়ার জন্য কখনো কখনো গল্পের গরুকে গাছে ওঠাতে হয়। অনেক রকম গাঁজাখুরি অদ্ভুতুড়ে গল্প দেখানো হয় যেগুলো নিয়ে ভীষণ রকমের সমালোচনা সৃষ্টি হয়। কারণ মানুষ গাঁজাখুরি কোন কিছুই দেখতে পছন্দ করেন না। যা কিছু অযৌক্তিক তা নিয়ে সবসময় সমালোচনা হয়। যেমন জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামার কোমায় চলে যাওয়া শ্বশুরকে গান শুনিয়ে সুস্থ করে দেওয়ার ঘটনা নিয়ে চরম ট্রোল হয়েছিলো।

সম্প্রতি সান বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘কন্যাদান’। এই ধারাবাহিকে একটি গাঁজাখুড়ি ট্র্যাক এসেছে যা নিয়ে সকলে হাসছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ধারাবাহিকের নায়িকা তার ছেলে গুড্ডুর জীবন বাঁচাতে একটা অদ্ভুত নিয়ম পালন করছে।

নায়িকার ছেলে গুড্ডু অসুস্থ তাকে বলা হয়েছে তার ছেলের জীবন বাঁচানোর জন্য বিবাহ বিচ্ছেদ করতে হবে। সেই বিবাহ বিচ্ছেদ কীভাবে হবে? যেভাবে বিয়ে হয়েছে তার ঠিক উল্টো নিয়ম পালন করা হবে তবেই হবে বিবাহ বিচ্ছেদ। ধারাবাহিকের প্রোমোতে দেখানো হচ্ছে যে উল্টো নিয়মে সাত পাক ঘোরা হচ্ছে এবং সিঁথির সিঁদুর মুছে দেওয়া হচ্ছে। এই দৃশ্যের পর নায়িকা নিরা যখন কান্নায় ভেঙে পড়ে তখন তার স্বামী বলে আমি কথা দিচ্ছি সাতদিন পর এই মন্ডপেই আমার স্ত্রীর মাথায় আবার সিঁদুর দেবো আর ডাকে সসম্মানে নিজের জীবনে ফিরিয়ে নিয়ে যাব। এরপর দেখা যায় যে নায়িকা শাশুড়ি বলছে কক্ষনো না এমনটা আর কক্ষনো হবে না।এই প্রোমো ভাইরাল হওয়ার পরই হাসির রোল উঠেছে। সবাই বলছে এরকম উদ্ভট নিয়ম বাপের কানে শুনিনি। নেটিজেনদের একাংশ এই ভিডিও শেয়ার করে বলেছে,“এটি নাকি সান বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক এরকম আজগুবি নিয়ম কখনো শুনিনি।”

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

Back to top button