বাংলা সিরিয়াল

‘তেলেগুরা কার্তিকা দীপাম শান্ত হয়ে দেখলেও বাঙালিরা সূর্যদীপার ঝামেলায় ধৈর্য্য হারাচ্ছে! বাঙ্গালীদের ধৈর্যচ্যুতির জন্য দায়ী কিন্তু অনুরাগের ছোঁয়াই!অনুরাগের ছোঁয়া দেখতে বসে কেন ধৈর্য হারাচ্ছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দীর্ঘ সময় ধরে স্লট লিডার এবং বঙ্গ সেরার জায়গা দখল করে রেখেছে। অথচ তা সত্ত্বেও এই ধারাবাহিকের দর্শকদের মনে এই ধারাবাহিক নিয়ে প্রচুর অভিযোগ জমা রয়েছে। দীর্ঘ সময় ধরে সূর্য দীপার মধ্যে এই ভুল বোঝাবুঝি তারা আর দেখতে পাচ্ছে না তাই এই ধারাবাহিককে যখনই নতুন কোন প্রোমো হয় তখন তারা সেই প্রোমোর কমেন্ট বক্সে গিয়ে তারা লেখেন, দয়া করে এই ভুল বোঝাবুঝিটা শেষ করুন,মিশকার পর্দা ফাঁস করুন,সত্যিটা সূর্যের সামনে আনুন! দীর্ঘ সময় ধরে সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি দেখতে দেখতে তারা রীতিমতো বিরক্ত এবং বীতশ্রদ্ধ।

কিন্তু এখানে উঠে এসেছে আরও একটা প্রশ্ন অনুরাগের ছোঁয়া একটি রিমেক ধারাবাহিক এই ধারাবাহিকের আসল যে ধারাবাহিকটি কার্তিকা দীপাম সেটি তেলেগুতে ব্যাপক জনপ্রিয় হয়েছিল আর দীর্ঘ সময় ধরে যখন সেই ধারাবাহিকে নায়ক নায়িকার মধ্যে ভুল-বোঝাবুঝি চলছিল তখন কিন্তু দর্শকরা শান্ত মনে দেখছিল এবং ভুল বোঝাবুঝি শেষ হওয়ার অপেক্ষা করছিল তাহলে তেলেগুরা যখন এই ভুল বোঝাবুঝির দীর্ঘ ট্র্যাক দেখতে পেরেছিলো তাহলে বাঙালি দর্শকরা এত অশান্ত কেন তারা এত অধৈর্য কেন এই প্রশ্ন আসতে পারে! এই প্রশ্নেরই উত্তর দিলেন এক দর্শক। তিনি বললেন বাঙালি দর্শকদের অধৈর্য হওয়ার যথেষ্ট কারণ আছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই বাঙ্গালীদের ধৈর্য এত কম কেন? কার্তিকাদিপামের ট্র্যাকে তেলেগুরা তো শান্ত হয়ে দেখছিল! আর বাঙ্গালীদের দেখুন! কি ইমপেশেন্ট! রোজ রোজ জলসা পেজে কমেন্ট করবে আর নতুন নতুন আইডিয়াস দেবে।

পরে ভেবে দেখলাম মনে হয়েছে দর্শকদের রাগের আসল কারণ এত দেরি করা, মিস লিডিং প্রোমো, সব সময় মনে হয় মহা সোমবার বা মঙ্গলবার প্যাচ আপ হবে, সব সত্যি সামনে আসবে কিন্তু সেটা পিছিয়ে যায়। যাই হোক বেঙ্গল টপার যখন তখন হঠাৎ করে চেঞ্জেস আনলে চ্যানেল বা প্রোডাকশন হাউজ দুজনেই জানে রিক্স হবে। তাই যতদিন না অনুরাগের ছোঁয়া টপ থ্রি বা টপ ফোর এ আসছে, এই ট্র্যাকে আমূল পরিবর্তন না ঘটানোই বুদ্ধিমানের কাজ হবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh