বাংলা সিরিয়াল

*‘মিশকার এই এক ডায়লগ ‘সব দীপার প্ল্যান’,যা কিছু হয়েছে দীপার জন্য,‘দীপা সোনাকে শিখিয়েছে’শুনতে শুনতে আমার কান জাস্ট পচে গেছে’অনুরাগের ছোঁয়ার দর্শক বিরক্ত এক ডায়লগ শুনতে শুনতে!*

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। যদিও এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়, তবুও এই ধারাবাহিকের কিছু কিছু জিনিস নিয়ে মানুষের বিরক্তির শেষ নেই, প্রথম জিনিসটি হল এই ধারাবাহিকের গল্প, দীর্ঘ বেশ কয়েক বছর ধরে এই ধারাবাহিক একই জায়গায় পড়ে আছে,এই ধারাবাহিকের গল্পের মধ্যে কোনো চেঞ্জ‌ই আসে না। সেই দীপা সূর্যকে সবটা বোঝাতে যায়, সূর্য বুঝতে না পেরে মাথামোটার মতো চিৎকার করতে থাকে আর দীপাকে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় আর সবশেষে যাবতীয় দোষ দীপার হয়।

লাবণ্য সেনগুপ্ত ও প্রবীর সেনগুপ্ত সব জেনে অন্ধ ধৃতরাষ্ট্র ও গান্ধারির মতো হয়ে থাকবে সমস্ত সত্যি জেনেও সত্যি বিন্দু বিসর্গ নিজের ছেলে সূর্যকে বা পরিবারের কাউকে জানতে দেবে না শুধু বারবার একই ডায়লগ দিয়ে যাবে যে সব শেষ হয়ে যাচ্ছে, সব শেষ হয়ে যাচ্ছে আর দীপার প্রতি তাদের একটি বক্তব্য একটু ধৈর্য ধরো সব ঠিক হয়ে যাবে। কিন্তু তাদের নিজেদের তাগিদ নিয়ে সবটা ঠিক করার বা সূর্যকে বোঝানোর বা দীপাকে না জানিয়ে ডিএনএ টেস্ট করানোর কোন সদিচ্ছায় দেখতে পাওয়া যায় না।

অন্যদিকে এই ধারাবাহিকের ভিলেন চরিত্র মিশকা,তারও একটি টিপিক্যাল ডায়লগ আছে যা সে সব সময় সূর্যের কানের কাছে বলতে থাকে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিশকার এই এক ডায়লগ
“সব দীপার প্ল্যান” “যা কিছু হয়েছে দীপার জন্য” “দীপা সোনাকে শিখিয়েছে”
শুনতে শুনতে আমার কান জাস্ট পেকে গেছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh