বাংলা সিরিয়াল

ছেলের ওপর অভিমান করে মা সুই;সাই;ড করেছে জেনেও কি রাধিকার পাশে দাঁড়াবে পোখরাজ? কী হবে রাধিকার?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’।এই ধারাবাহিকে সপ্তর্ষি মৌলিক আর সোনামণি সাহার জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে। পোখরাজ কে বিয়ে করে রাধিকা যখন পোখরাজের বাড়িতে ওঠে তখন তার পরিবারের সদস্যরা যেভাবে তার পিছনে হাত ধুয়ে পড়ে যায় তাতে এটাকে শ্বশুরবাড়ি না বলে তার জন্য জেলখানা বলাই ভালো। বউ হিসেবে পা দিয়ে তার ভাগ্যে ভালো কাপড়-চোপড় , জামা কিছু তো জোটেনি উপরন্তু তাকে প্রত্যেকটা পদে অপদস্ত হতে হয়েছে।

শ্বশুর বাড়িতে পা রাখতে না রাখতেই শাশুড়ি তাকে ধাক্কা মেরে তার মাথা ফাটিয়ে দিয়েছে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে, তার ননদরা তার রান্না করা খাবার নষ্ট করে ফেলে, যাতে খারাপ খাবারের জন্য সবাই তাকে নিন্দা করে।

এরপর বউ ভাতের রাত্রে তাকে ইচ্ছাকৃত বাজে ভাবে সাজায় চড়া মেকআপ দিয়ে যাতে তাকে নিয়ে সবাই হাসাহাসি করে, এমনকি নতুন কাপড়ের বদলে তাকে বাড়ির কাজের মেয়ের একটা পুরোনো কাপড় পরানো হয়। অষ্টমঙ্গলে যাতে সে কোনভাবেই যেতে না পারে সেই কারণে তাকে রাজ্যের রান্না দিয়ে ব্যস্ত করে রাখা হয়েছিলো কিন্তু এত কিছু প্রতিবন্ধকতা সে জয় করতে পেরেছিল একমাত্র তার স্বামীর কারণে।

প্রতিটা ক্ষেত্রেই দেখা গিয়েছিল তার স্বামী পোখরাজ তার পাশে ছিলো, কখনো তার বর তাকে নিজের হাতে সাজিয়ে দিয়েছে, কখনো বা রান্না করতে তাকে সাহায্য করেছে। কিন্তু সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক এক্কা দোক্কা তে একটা নতুন ট্র্যাক এসেছে,এইবার পোখরাজ কি রাধিকার পাশে দাঁড়ায় সেটাই দেখার!

একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“এক্কাদোক্কা গল্পের নতুন মোড়- পোখরাজের মা স্বামী আর ছেলের উপর রাগ করে সুই;সা; ইড করেছে।এখন দেখার পালা পোখরাজ কি করে আর এই ঘটনার পর পোখরাজ -রাধিকার সম্পর্ক কোন দিকে গিয়ে দাঁড়ায় সেটা ও একটা দেখার বিষয়।

আর এই ঘটনার পর পোখরাজের মা ভাল না খারাপ কোন চরিত্রে ফিরে আসে সেটা ও একটা টুইস্ট মনে হচ্ছে। তবে আমি মনে-প্রাণে চাই এরপর উনি যেন ভাল হয়ে যান আর রাধিকাকে বৌমা হিসেবে মেনে নেন।এখন দেখা যাক কি হয়।সামনে দারুন উত্তেজনাময় এপিসোড আসতে চলেছে। কেউ দেখতে ভুলবে না এক্কাদোক্কা সোম-রবি, রাত ৯টা,#স্টার জলসা।”

Back to top button