বাংলা সিরিয়াল

শংকরের নিখোঁজ দাদা ফিরে আসবে! অন্যদিকে শঙ্করের বৌদি আর ঐশানীর জামাই বাবু মিলে ভিলেনের মতো ঢুকে পড়বে ঐশানী আর শংকরের মাঝে! তবে কি দেওর বৌদির পরকীয়া দেখানো হবে হরগৌরী পাইস হোটেলে? আগামী দিনে কোন দিকে মোড় নেবে এই ধারাবাহিক জানলে চমকে যাবেন!

স্টার জলসার নতুন ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি কে আর নায়ক-চরিত্র দেখা যাচ্ছে রাহুল মজুমদারকে। গল্পটি ঐশানী ও শঙ্করের গল্প। দুই ভিন্ন মেরুর মানুষের কাছাকাছি আসার গল্প। দুজন মানুষ যাদের জীবনযাত্রা সম্পূর্ণ আলাদা ভাগ্যচক্রে তারা কাছাকাছি আসে তাদের বিয়ে হয় এবং তারপরে একে অন্যের স্বপ্ন পূরণে কীভাবে পরিপূরক হয়ে ওঠে তাই বলবে এই গল্প।

এই ধারাবাহিকের প্রথম পর্ব দর্শকদের খুব পছন্দ হয়েছে। অবশ্য ধারাবাহিকের প্রোমো টেলিকাস্ট হওয়ার পর থেকেই দর্শকদের এই ধারাবাহিক নিয়ে একটা পজিটিভ চিন্তাভাবনা লক্ষ্য করা গিয়েছিল। এই ধারাবাহিক দর্শকদের আরো মন ছুয়ে গেছে কারণ এই ধারাবাহিকে অনেকটা তোমায় আমায় মিলে ধারাবাহিকের ছোঁয়া আছে। তাই অনেকেই এই ধারাবাহিকটিকে তোমায় আমায় মিলে সিজন টু বলছেন।

তবে প্রথম পর্বের এপিসোড দেখে যা মনে হচ্ছে তাতে অনুমান করা যাচ্ছে যে আগামী পর্বগুলিতে ধারাবাহিকটি বেশ কতগুলি গুরুত্বপূর্ণ দিকে টার্নিং নিতে পারে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে ও রীতিমত আলোচনা শুরু হয়ে গেছে। একজন ভক্ত পয়েন্ট করে লিখেছেন আগামী দিনে হরগৌরী ধারাবাহিকটি ঠিক কত গুলি দিকে টার্নিং নিতে পারে।

একজনের কথায়,
“হরগৌরী পাইস হোটেল
এর আগামীর সম্ভাব্য স্টোরি লাইন
১. শংকরের বড়দাদা গঙ্গায় গিয়ে আর ফিরে নি।তাই গল্পের টার্নিং পয়েন্ট এ বড়দা চরিত্র ব্যাক করার প্রবল সম্ভাবনা আছে।
২.শংকরের বৌদি আর ঐশানীর জামাইবাবু দুজনের ইরাদা অনেকটা সেম।তাই হরগৌরী জুটিকে ভাঙতে এই দুই চরিত্র হাত মেলানোর সম্ভাবনা রয়েছে।
৩. গল্পে শংকরের বৌদির সাথে হাত আছে জনপ্রিয় ভিলেন হীরা আম্মা খ্যাত সোমা ম্যাম এর।আর ওনার লুক অনেকটা হীরা আম্মার মতোই। তাই গল্পের খাতিরে ওনিও বনে যেতে পারে মেন ভিলেন।
বাকিটা এপিসোড দেখে হয়তো আরো রিভিল হবে।”

দর্শকদের আরেক অংশের মানুষ আবার মনে করছেন, শঙ্করের বৌদির দুর্বলতা রয়েছে শঙ্করের প্রতি! তারা প্রথম এপিসোড দেখে একটা দেওর বৌদির পরকীয়া সম্পর্কের আঁচ পাচ্ছেন, যদিও সবাই এই বক্তব্যে একমত নন। আগামী দিনে কোন দিকে মোড় নেবে এই ধারাবাহিক তা দেখতে দর্শকরা চোখ রাখছেন ধারাবাহিকের দিকে।

Back to top button