বাংলা সিরিয়াল

‘একদিন সায়ক অন্যদিন রিয়াজ এইসব এখন অতীত! সৌমিতৃষার সাথে এখন অন্য একজন জুটেছে!’ নতুন ছেলে বন্ধুর সাথে সৌমিতৃষার প্রেমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বলতে শুরু করলেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ উচ্ছে বাবু যতটা ফেমাস ঠিক ততটাই ফেমাস মিঠাই চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। প্রচুর মানুষ সৌমিতৃষাকে পছন্দ করেন, সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়ার্স তার আর এই ফ্যান ফলোয়ার্সদের মন জয় করতে প্রায় নিত্য নতুন ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অভিনেত্রী। সেই সকল ছবি ভিডিও দেখে দর্শকদের মন ভরে যায়।

প্রায় বিভিন্ন রকম ভিডিও করেন সৌমিতৃষা এর আগেও তার বন্ধুদের সাথে বিভিন্ন রকম ভিডিও করেছেন বলে তাকে নানান রকম কটাক্ষ শুনতে হয়েছে। অনেকে এও কটাক্ষ করেছেন যে তার কি কোন মেয়ে বন্ধু নেই? সব সময় খালি ছেলে বন্ধুদের সাথে ভিডিও করা।

তবে ভিডিও করা থামেনি সৌমিতৃষার কখনো ধ্রুব সরকারের সাথে, কখনো তার বন্ধু সায়ক তো কখনো রিয়াজের সাথে ভিডিও করেছেন তিনি সম্প্রতি তিনি নতুন একটি ভিডিও করলেন যা দেখার পর দর্শকরা বলছেন, ‘আরো একজন এসে জুড়ে গেলো। ছেলে বন্ধুর লিস্ট টা আরো বড় হলো মনে হচ্ছে।’ যদিও আর এক অংশের মানুষ এই বক্তব্যের তুমুল বিরোধিতা করেছেন আর সৌমি তো কোনদিন‌ই এই সমস্ত কটাক্ষকে গায়ে মাখেন নি। তিনি নিজের জীবনে নিজের মতো করে চলতেই অভ্যস্ত।

ফ্যাশন স্টাইলিশ রূপে পরিচিত জনপ্রিয় রুদ্র সাহার সাথে একটি রিল ভিডিও সম্প্রতি করেছেন সৌমিতৃষা কুন্ডু। যেখানে দেখা যাচ্ছে, রুদ্র সাহার সাথে তিনি নাচ করছেন আর ব্যাকগ্রাউন্ডে গান বাজছে, “একলা ঘরে মনে পড়ে পথের প্রথম দেখার ছবি যে, ভয় জাগানো শিহরণ লিখে প্রেমের ছবি যে”। এই ছবির ক্যাপশনে রুদ্র সাহা লিখেছেন ভুবন ভুলানো হাসি এবং তারপর এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটিতে আরো দেখা যাচ্ছে যে পিংক কালারের একটি ড্রেস পড়ে আছে মিঠাই আর রুদ্র সাদা কালারের একটি শার্ট পড়ে আছে। মিঠাইয়ের লম্বা চুল বেনুনি করে ঝুলিয়েছে সে। ভিডিওটি যত সুন্দর হয়েছে তার থেকেও সুন্দর লাগছে ভিডিওতে মিঠাইয়ের মুখের হাসি।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button