বাংলা সিরিয়াল

মিঠাই নন্দার মধ্যে অফস্ক্রিন ঝামেলা মিটে গিয়েছে! তারা এখন গলায় গলায় বন্ধু! বন্ধুত্বের নিদর্শন স্বরূপ তারা সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করলেন! মুহূর্তে ভাইরাল হল সেই ছবি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিক নিয়ে প্রায়শ‌‌য়ই আলোচনা হয়। কারণ এই ধারাবাহিক টি অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক। সেই কারণে এই ধারাবাহিকের গল্পের পাশাপাশি অফ স্ক্রিন বিভিন্ন ঘটনা নিয়েও আলোচনা করা হয়। যেমন মিঠাই এর কোনো অভিনেতা বা কারো সাথে যদি কারো বাস্তবে ঝগড়া হয় বা কারো সাথে যদি কারো কথা বলা বন্ধ হয়ে যায় তা নিয়ে রীতিমতো নিউজ হয়ে যায়।

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিলো যে,আদৃতের সাথে সৌমিতৃষার সম্পর্ক ভালো নয়। এরা নাকি রিয়েল লাইফে একজন অপরজনের সাথে কথা বলে না। এও শোনা যাচ্ছিল যে তাদের ঝগড়ার সূত্রপাত নাকি কৌশাম্বিকে নিয়ে। মিঠাই ধারাবাহিকের কৌশম্বি অর্থাৎ দিদিয়াকে নাকি বাস্তবে ভালোবেসেতে শুরু করেছেন আদৃত অর্থাৎ সিড। অন্য দিকে সৌমিতৃষার সিদ্ধার্থের প্রতি একটি একতরফা ভালোবাসা আছে বলে শোনা যাচ্ছিলো।

কিছুদিন আগে কৌশম্বির জন্মদিন ছিলো, এই জন্মদিনটি নিজে আয়োজন করেছিলেন আদৃত রায়। আদৃত কৌশাম্বি এই পার্টিতে পাশাপাশি দাঁড়িয়েছিলেন তখন সবাই বলছিলেন যে যদি তোমাদের দুজনের মধ্যে কোন সম্পর্ক থেকে থাকে সেটা প্রকাশ্যে বলো। মিঠাইয়ের সাথে ঝামেলা করছো কেন? সেদিন মিঠাইও স্বীকার করে নেন যে, পেশাগত কারণে কৌশাম্বির সাথে একটা ঝামেলা হয়েছিল।

তবে সম্প্রতি মনে হয় সেই ঝামেলা বিবাদ সব মিটে গেছে সেই কারণে কিছুদিন আগে সৌমিতৃষা আর আদৃতকে অফস্ক্রিনে পাশাপাশি দেখতে পাওয়া যায়। সম্প্রতি আবার সোশ্যাল মিডিয়ার কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মিঠাই আননন্দা একসাথে ডিনার পার্টিতে গেছে। সেখানে মিঠাই পরিবারের আরো সকলে‌ই রয়েছে। রয়েছে ঠাম্মি, তোর্সা,নিপা। যে দৃশ্য দেখে সকলের মন ভালো হয়ে যায় প্রচুর মানুষ এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন।

Back to top button