বাংলা সিরিয়াল

সিরিয়ালে মৃত্যুকে প্রোয়োরিটি দেওয়া বন্ধ করুন! ফুলঝুরি অঙ্কুরের হ্যাপি এন্ডিং দেখিয়ে ধুলো কনা শেষ হোক, ফুলঝুরির মৃত্যু দেখিয়ে নয়! নির্মাতাদের কাছে আবেদন ভক্তগণের!

স্টার জলসার পর্দায় আগামী ১২ ই ডিসেম্বর থেকে রাত্রি ৮ঃ০০ টায় শুরু হবে আসন্ন ধারাবাহিক বাংলা মিডিয়াম। অর্থাৎ ১১ ই ডিসেম্বর বহু জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণার শেষ সম্প্রচার। ধুলোকনা শেষ হচ্ছে কিনা এই নিয়ে ধুলো কণার লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় কে প্রশ্ন করা হলে তিনি সেই সংবাদে সিলমোহর দিয়ে বলেন হ্যাঁ ধুলোকণা শেষ হচ্ছে- ধুলোকনা শেষ হওয়ার খবরে স্বাভাবিকভাবেই দর্শকরা খুব দুঃখ পেয়েছেন, তবে তার থেকেও বেশি দুঃখ পেয়েছেন ধূলোকণার এন্ডিং কেমন হবে তা জেনে।

শোনা যাচ্ছে ধুলোকণায় ফুলঝুরির মৃত্যু দিয়ে শেষ দেখানো হবে , ধারাবাহিকে দেখানো হবে যে, ফুলের কোন সন্তান হবে না তার পেটে একটি টিউমার হয়েছে। যা স্বাভাবিক ভাবেই দুঃখদায়ক। দর্শকদের বেশিরভাগ অংশ চায় অঙ্কুরের সাথে ফুলের মিল ঘটিয়ে ধারাবাহিকটি শেষ হোক, এরকম একটা বিষাদঘন এন্ডিং কেউ চায় না।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,
“মৃত্যুকে PRIORITY দেওয়া বন্ধ করুন (#ধুলোকণা) Star Jalsha

শুনলাম শেষ হচ্ছে…ফুলের baby নয় টিউমার ধরা পড়বে.. দয়া করে এই বারবার রোগের কাছে হেরে যাওয়ার গল্প দেখাবেন না..আমার বাবাও এই রোগের কাছে হেরে গেছিলো.. তাই অন্য কাউকে হারতে দেখলে বড্ড কষ্ট হয়… Serial তো এই পরিণতি হবে ভেবে দেখি না
শ্রীময়ী, খরকুটো তারপর আবার এইখানেও এই করুণ পরিণতি করবেন না Please ব্যতিক্রম দেখান… ফুল অঙ্কুর এর মিল দিয়ে happy ending করুন বারবার এরকম শেষ মানা যায় না

বি:দ্র: সত্যি শেষ হচ্ছে কি না জানি না আজ সকাল থেকেই সবাই ফেসবুকে এটাই বলছে.. তাই যদি শেষ হয় হোক কিন্তু সুখের সাথে শেষ হোক ”

Back to top button