বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়া কে হারিয়ে দিলো জগদ্ধাত্রী! জগদ্ধাত্রীর সঙ্গে পেরে উঠছে না কেউ! পর পর তিন সপ্তাহ ধরে বেঙ্গল টপার জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’

বর্তমানে ধারাবাহিকগুলি পুরোটাই টিআরপি নির্ভর। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক তত রমরমিয়ে চলবে তত বেশি দিন। আর যেই ধারাবাহিকের টিআরপি কমতে শুরু করে অমনি সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়।

যেমন ইতিমধ্যেই আমরা দেখেছি বিভিন্ন চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক গুলি একে একে বন্ধ হয়ে গেছে শুধুমাত্র টিআরপি রেটিং কম থাকার কারণে। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার এই TRP তালিকা বের হয় সেখান থেকে জানতে পারা যায় কোন ধারাবাহিক কতটা এগিয়ে রয়েছে।

এই সপ্তাহে টিআরপি তালিকায় চোখ রাখলে দেখা যাবে আবারও সকলকে টেক্কা দিয়ে জি বাংলা জগদ্ধাত্রী হয়ে গেছে সেরার সেরা। জগদ্ধাত্রী যেভাবে ঘরে এবং বাইরে দুদিক সমানভাবে দক্ষ হাতে সামলাচ্ছে তা দর্শক বেশ পছন্দ করছেন। বর্তমান সময়ে মেয়েদের এরকমই হওয়া উচিত। শুধুমাত্র সংসারী হলেই হবে না বর্তমানে মেয়েদের সাহসী ও হতে হবে। তাই দর্শকদের এই ধারাবাহিক অত্যন্ত পছন্দ হয়েছে। অন্যদিকে অনুরাগের ছোঁয়াও পিছিয়ে নেই। দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে এই ধারাবাহিক। তবে দর্শকদের একাংশের অভিযোগ এবারে অন্তত সূর্য এবার দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাক। সূর্যর আসল সত্যিটা এবারে জানা দরকার। অনেকদিন হয়ে গেল দুজনে এই ভুল বোঝাবুঝির পর্ব চলছে আর ভালো লাগছেনা দর্শকদের। অন্যদিকে এবারে সেরা ১০ এর জায়গা করে নিতে পারেনি স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। একসময় যেই ধারাবাহিক TRP তালিকায় শীর্ষে ছিল এই সপ্তাহে বাদ পড়ে গেল সেরা ১০ এর তালিকা থেকে।

আজ সেই বৃহস্পতিবার চলুন জেনে নেওয়া যাক এই সপ্তাহে টিআরপি তালিকায় কে কোন স্থান দখল করে রয়েছে।

১ম – জগদ্ধাত্রী ৮.৩
২য় – অনুরাগের ছোঁয়া ৭.৭
৩য় – আলতা ফড়িং ৭.৪
৪র্থ – খেলনা বাড়ি / ধুলোকনা / গাঁটছড়া ৭.১
৫ম – গৌরী এলো ৬.৯
৬ষ্ঠ মিঠাই ৬.৬
৭ম – লক্ষ্মী কাকিমা সুপারস্টার ৬.৪/ সাহেবের চিঠি
অষ্টম – মাধবীলতা ৬.৩
নবম – নবাব নন্দিনী
দশম – হরগৌরী পাইস হোটেল

আর নন ফিকশন শো গুলির মধ্যে সেরার তালিকায় রয়েছে –

সা রে গা মা পা (৫.১)
Dance Dance Junior (৫.০)
দিদি No.1 [সানডে ধামাকা] (৪.৭)
রান্নাঘর (১.১)

Back to top button