বাংলা সিরিয়াল

প্যান্ট-শার্ট পরে ফুলশয্যা বাংলা সিরিয়ালে! “একে বলে লাজুক ফুলশয্যা”, গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির ফুলসজ্জা নিয়ে শুরু ট্রোল, সোশ্যাল মিডিয়াতে একাধিক মন্তব্য করেছেন দর্শকেরা

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের একটি হলো স্টার জলসা গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিকে তিন জোড়া জুটি তে আমরা মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। খড়ি ও ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং গৌরব চ্যাটার্জী। আর রাহুল দ্যুতির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অনিন্দ্য চ্যাটার্জি।

আর অন্যদিকে বনি এবং কুনালের চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী অনুষ্কা গোস্বামী এবং রিয়াজ নস্কর কে। এই তিন জুটির গল্প নিয়ে এগোচ্ছে এই ধারাবাহিক। শুরুর দিকে এই ধারাবাহিক TRP তালিকায় ভালো ফলাফল করলেও বর্তমানে খুব একটা ভালো ফলাফল চোখে পড়ছে না। TRP তালিকায় অনেকটাই নিচে নেমে গিয়েছে এই ধারাবাহিক। তাই আবারো নতুন করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে এই ধারাবাহিক।

এই মুহূর্তে ধারাবাহিকে দেখানো হচ্ছে ঋদ্ধি এবং খড়ির দ্বিতীয় ফুলশয্যার পর্ব। অবশেষে সব বিপদ কাটিয়ে উঠে ঋদ্ধি খড়ি আবার এক হয়েছে। দুজনের মধ্যে মিটে গিয়েছে ভুল বোঝাবুঝি। এই দৃশ্যই তো দর্শক এতদিন ধরে দেখতে চেয়েছিল। অবশেষে দর্শকদের সেই ইচ্ছে পূরণ হল।

সমস্ত বিপদ কেটে যাওয়ার পরে বাড়ির সকলে মিলে ঋদ্ধি এবং খড়ির জন্য ফুলশয্যার আয়োজন করেছে। আর এবারে সেই ফুলশয্যার দৃশ্য দেখেই ট্রোল হতে হলো ধারাবাহিক কে। আসলে ধারাবাহিক গুলিতে একটু এদিক থেকে ওদিক হলেই দর্শকেরা সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিক গুলিকে নিয়ে ট্রোল করতে শুরু করে দেয়, তাই এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

আসলে ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির ফুলশয্যায় দেখানো হয়েছিল ঋদ্ধি প্যান্ট শার্ট পরে ফুলশয্যার ঘরে ঢুকলেও সকালবেলা সেই প্যান্ট শার্ট পড়েই আবার ঘুম থেকে ওঠে। আর এই দেখেই হাসাহাসি শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বাস্তবের সঙ্গে কোন মিল না পেয়ে দর্শকেরা এমন কটাক্ষ করেছেন। অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন ফুলশয্যারটা তো দেখা হলো না, আবার অনেকে লিখেছেন আদেও ফুলশয্যা হয়েছে তো? এই নিয়ে নানান ধরনের কমেন্ট করেছেন দর্শকেরা।

Back to top button