বাংলা সিরিয়াল

অভিনেত্রী কৌশাম্বির কাঁধে হাত রেখে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন আদৃত, দিদিয়ার বিশেষ দিনে ভাইরাল বিশেষ ছবি! ‘দিদিয়া’ আর সিডি বয়কে নিয়ে ফের চর্চা টেলিপাড়ায়

গতকাল মানে বৃহস্পতিবার ছিল জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের গুরুত্বপূর্ণ চরিত্র দিদিয়া অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী শুভ জন্মদিন। বিভিন্ন ফ্যান পেজ এবং ভক্তদের থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন অভিনেত্রী। শুভেচ্ছা ভরে উঠেছিল তার সোশ্যাল মিডিয়া। সেই সব ছবিগুলোর মধ্যেই একটি ছবি দারুন ভাবে ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে।

ছবিটিতে আদৃত এবং কৌশাম্বি কে পাশাপাশি দেখা যায়। অর্থাৎ মিঠাই ধারাবাহিকের সিড এবং দিদিয়াকে পাশাপাশি দেখা যায় ছবিটিতে। আদৃত এর পরনে ছিল আকাশী রংয়ের একটি টিশার্ট এবং কৌশাম্বির পরণে ছিল একটি সুন্দর ফ্লোরাল প্রিন্টের ড্রেস। কাঁধে হাত দিয়ে দুজনকে পাশাপাশি দেখা গিয়েছে। ছবিটি আদৃত এর একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয় এবং পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে ছবিটি। তবে ছবিটি কখন কোথায় কিভাবে তোলা হয়েছে তা এখনো জানা যায়নি। তবে কৌশাম্বির জন্মদিনের দিন আদৃত এর ফ্যান পেজ থেকে পাওয়া যায়।

ছবিটি সামনে আসার পর থেকেই চর্চায় রয়েছে আদৃত এবং কৌশাম্বি দুজনেই। কারণ এর আগেও আদৃত এবং কৌশাম্বি কে নিয়ে বহুবার চর্চা হয়েছে। দুজন যে শুধুমাত্র বন্ধু নয় তা নিয়ে একাধিকবার বিভিন্ন মহলে কথা উঠেছে। এমনকি কৌশাম্বি এবং আদৃত এর ঘনিষ্ঠতার জেরেই সৌমিতৃষার সঙ্গে তাদের সম্পর্কে ফাটল ধরেছে বলে দাবি একাধিক নেটিজেনদের। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে কথা বলতে পছন্দ করেন না আদৃত। এর আগেও নিজের প্রেমিকা সুপ্রিয়ার কথা কাউকে সেভাবে জানাননি। কিন্তু কৌশাম্বি কে নাকি তিনি বরাবরই বেস্ট ফ্রেন্ড হিসেবেই দাবি করে এসেছেন। তবে কি শুধুই বেস্ট ফ্রেন্ড দুজনে? নাকি অন্য কোন সম্পর্ক রয়েছে দিদি এবং উচ্ছেবাবুর?

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritofficialc)

Back to top button