টলিউড

‘এক মিনিট নীরবতা পালন হোক’! সুস্মিতা-ললিত মোদীর প্রেম নিয়ে মশকরা করতে গিয়ে পাল্টা তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এসেছে বেশ কিছু ফটো। যেখানে প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে তারা দেখতে পেয়েছেন ললিত মোদিকে। বলাই বাহুল্য অভিনেত্রীর অনুগামীদের অনেকের কাছেই এখনো পর্যন্ত তাদের প্রেম করার খবরটি অবিশ্বাস্য বলে মনে হচ্ছে। এবার তার মধ্যেই গোটা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় রসিকতা করতে গিয়ে তীব্র সমালোচনার মুখে পড়লেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

প্রসঙ্গত এদিন অভিনেত্রী সুস্মিতা সেন এবং ললিত মোদির একটি ফটো শেয়ার করে তিনি লিখেছিলেন যে সমস্ত ছেলেরা রোজ জিমে গিয়ে শরীর চর্চা করে তাদের জন্য এক মিনিট নীরবতা পালন করা হোক। বলাই বাহুল্য এই পোষ্টের মাধ্যমে তিনি ললিত মোদির স্থূল চেহারাকে ব্যঙ্গ করতে চেয়েছিলেন এবং বোঝাতে চেয়েছিলেন যেখানে ললিত মোদী সুস্মিতা সেনের সঙ্গে প্রেম করতে পারেন সেখানে শরীরচর্চা করে কোন লাভ নেই।

তবে পাল্টা অভিনেত্রী দিকে এরপর সমালোচনা ছুঁড়ে দিতে দেখা যায় নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশকে। তারা জানান অভিনেত্রী যেহেতু নিজে নিয়মিত শরীর চর্চা করেন সেহেতু বোধ হয় আফসোস থেকেই এ কথা তারা লিখেছেন। তবে এর পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। তিনি জানিয়েছেন তার পোস্টের দিকে শকুনের মতো নজর দিয়ে বসে থাকেন কেউ কেউ। বলাই বাহুল্য সব মিলিয়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

Back to top button