বাংলা সিরিয়াল

‘চোর ভূ;ত ধরার মেশিন বানিয়েছি আমি’! ‘বোধিসত্ত্বে’র কান্ড দেখে বিরক্ত দর্শকরা! ‘আবার আজগুবি গল্প?’ প্রশ্ন ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র দর্শকের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম নতুন সম্প্রচারিত হওয়া ধারাবাহিক হল ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। প্রথম থেকেই এই ধারাবাহিকটি অন্যরকম গল্প দিয়ে মন জয় করেছিল দর্শকদের। কারণ ধারাবাহিকের প্রোমো দেখার পর দর্শকরা জানতে পেরেছিলেন শিশু শিল্পীদের নিয়ে তৈরি এই ধারাবাহিকটিতে চিরাচরিত কূটকাচালি কিংবা পরকীয়া নয় বরং শিশুদের মনোরঞ্জনের জন্য নানান ঘটনা এবং গল্প দেখতে পাওয়া যাবে।

তবে ইতিমধ্যেই ধারাবাহিকটি বেশ কয়েকবার বিতর্ক তৈরি করেছে বেশ কিছু দৃশ্যের জন্য। যেমন কিছুদিন আগেই ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধিসত্ত্বকে বলতে শোনা গিয়েছিল গীতায় বলে যাওয়া কৃষ্ণের বাণী আসলে ভুল। এবার আরো একবার অবাস্তব গল্প দেখানোর জন্য অভিযুক্ত হতে হলো এই ধারাবাহিকটিকে। কারণ এদিনের প্রোমোতে দর্শকরা দেখতে পেয়েছেন বাড়ির অনেকের অনেক কিছু চুরি গিয়েছে এবং ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধিসত্ত্ব জানিয়েছে সে একটি চোর ধরার মেশিন তৈরি করেছে।

এবং সেটি দিয়েই সে চোরকে ধরে দিতে পারবে। তবে কোন জীবন্ত চোর নয় বরং যে এই কান্ডটি ঘটিয়েছে সে আসলে ভুত, এমন কথা বলতে শোনা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ অবাস্তব গল্প দেখতে চান না বলে আপত্তি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Back to top button