বাংলা সিরিয়াল

‘প্রচুর মিষ্টি খাই’! তা সত্ত্বেও দারুন ফিট থাকার রহস্য এবার ফাঁস করলেন ‘জুন আন্টি’ ওরফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী, জানুন ৩০ পেরিয়েও ইয়ং দেখানোর মূল মন্ত্র

নিজের অভিনয় দক্ষতা এর জোরে টলিউড অভিনেত্রী ঊষসী চক্রবর্তী একাধিকবার মন জয় করে নিয়েছেন নেটিজেনদের। খলচরিত্রে অভিনয় করেও তার অভিনয় দক্ষতা বারংবার মুগ্ধ করেছে বাংলা সিরিয়ালের দর্শকদের। এবার আরো একবার অনুগামীদের মুগ্ধ করলেন ঊষসী তবে এবার অভিনয়ের মাধ্যমে নয়, বরং ৩০ পেরিয়েও কিভাবে এত ফিট এবং ইয়াং থাকেন, সেই মূলমন্ত্র ফাঁস করলেন অভিনেত্রী সকলের সামনে।

প্রসঙ্গত ঊষসীর অনুগামীরা সকলেই জানেন অভিনেত্রী মিষ্টির দারুণ ভক্ত। সেই কারণেই আম-দই থেকে শুরু করে বেকড রসগোল্লা, কিছু খেতে বাদ রাখেন না তিনি। তা সত্বেও কিভাবে নিজের শরীরকে এত সুন্দর চেহারায় তিনি ধরে রেখেছেন তা জানতে উৎসুক ছিলেন নেটিজেনরা।

এবার উষসী জানালেন শরীরচর্চাই তার একমাত্র মন্ত্র। যে কারণে বিগত দশ বছর ধরে টানা শরীরচর্চা করে আসছেন তিনি। পাশাপাশি অভিনেত্রী আরো দাবি করেন শরীরচর্চা থাকে শুধু সুস্থ শরীর নয় পাশাপাশি একটি সুস্থ মন উপহার দিয়েছে। যে কারণে টানা তিন দিনের বেশি শরীরচর্চার ছেড়ে থাকতে পারেন না তিনি।

তবে তার পাশাপাশি অতিরিক্ত শরীর চর্চাও যে শরীরের পক্ষে ক্ষতিকারক সে কথা মনে করিয়ে দিতে ভোলেননি ঊষসী। তাই তিনি জানিয়েছেন খাওয়া-দাওয়া এবং শরীরচর্চা দুটোকেই সমানতালে ব্যালেন্স করে চলতে ভালোবাসেন তিনি।

Back to top button