টলিউড

মলদ্বীপ থেকে ফিরেই এবার জঙ্গলের পথে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘কার সাথে বেড়াচ্ছেন’, প্রশ্ন উত্তেজিত নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে যতই আলোচনা হোক না কেন অভিনেত্রী কিন্তু নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে কখনোই দূরে রাখেন না। বরং সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনদের সকলেরই তার ব্যক্তিগত জীবনের হাল-হকিকত সমস্তটাই জানা।

সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে জানা গিয়েছিলো কিছুদিন আগেই মলদ্বীপ ঘুরে এসেছেন শ্রাবন্তী। তার সঙ্গে তার চতুর্থ প্রেমিক অভিরূপও সফরসঙ্গী হয়েছিলেন, এমন গুঞ্জন শোনা গিয়েছিল টলিউডের অন্দরে। এবার অবশ্য সমুদ্রের ধারে নয় বরং মলদ্বীপ থেকে বেড়িয়ে এসেই জঙ্গলের পথে রওনা দিলেন অভিনেত্রী। এদিন তার সোশ্যাল মিডিয়া থেকে তার অনুগামীরা জানতে পেরেছেন উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে আপাতত ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

এবারের সফরসঙ্গী কে হয়েছেন তা নিয়ে অবশ্য স্পষ্ট কোনো উত্তর মেলেনি যে কারণে বেশ শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনরা জানতে আগ্রহী কার সঙ্গে জঙ্গলে বেড়াতে গেলেন শ্রাবন্তী। তবে তা নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

অন্যদিকে জানা গিয়েছে ছুটির ফাঁকে নিজের পেশাদারি জীবনকে অবশ্য সমানতালে সামাল দিয়ে চলেছেন অভিনেত্রী। কারণ নাচের রিয়েলিটি শো এর শুটিং এর পাশাপাশি সম্প্রতি ‘লকডাউন’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী যা খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে। আরো একবার এভাবেই নেটিজেনদের অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন পেশাদারী জীবন এবং ব্যক্তিগত জীবনকে সমানতালে সামলিয়ে চলতে তিনি বেশ ভালই পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button