বাংলা সিরিয়াল

বাসর রাতে ফুল ছিঁড়ে চলে গেলো অর্জুন! ‘আমার স্বামীকে আমি ঠিক ফিরিয়ে আনবো’! অর্জুনকে ফেরানোর কঠিন দায়িত্ব নিল তুবড়ি! ভাইরাল ‘উড়ন তুবড়ি’র নতুন প্রোমো

এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলির সম্প্রচার অতি কম দিন হল শুরু হয়েছে তার মধ্যে একটি অন্যতম ধারাবাহিক হলো ‘উড়ন তুবড়ি’। তবে প্রথম থেকেই কিন্তু এই ধারাবাহিকটিকে বেশ প্রাধান্য দিচ্ছিলেন দর্শকরা। কারণ তারা ভেবেছিলেন তিন মেয়েকে নিয়ে অসহায় মায়ের ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের গল্প হয়তো অন্যান্য ধারাবাহিকগুলোর থেকে এই ধারাবাহিককে অনেকটাই আলাদা করে দেবে।

তাই এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হতে দেখা গেলো ধারাবাহিকের নতুন প্রোমোটিকে। কিছুদিন আগেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন বিয়ে হয়ে গিয়েছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। তবে এবার তাদের মধ্যে বিচ্ছেদের দৃশ্য দেখতে পেলেন দর্শকরা। তার পাশাপাশি যেভাবেই হোক স্বামীকে ফিরিয়ে আনার কঠিন প্রতিজ্ঞা করতে দেখা গেছে ধারাবাহিকের নায়িকা তুবড়িকে। কিভাবে স্বামী সহ শ্বশুরবাড়ির অন্যদের মন জয় করে নিজের অধিকার প্রতিষ্ঠা করে তুবড়ি, সেই দৃশ্য দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

যদিও ইতিমধ্যে বেশ কিছু কারণে এই ধারাবাহিকের গল্পটিকে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে। তবে এদিনের প্রোমো দেখার পর উৎসাহ প্রকাশ করতে দেখা গিয়েছে অনেককেই। তাই এবার ধারাবাহিকের জনপ্রিয়তা আরো বাড়বে এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button