বাংলা সিরিয়াল

নোলকের জন্য রোহিনীর শয়তানি থেকে রক্ষা পেল অরিন্দম! ‘নোলক থাকতে কোনো ক্ষতি হবেনা’, ‘গোধূলি আলাপ’ দেখে জানালেন অনুগামীরা

স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি এই মুহূর্তে তুমুল জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। যদিও প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই চূড়ান্ত আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন।

তার হাত ধরেই এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। তবে এবার ধারাবাহিকের আগামী পর্বের এক ঝলক দেখার পর উত্তেজিত হয়ে উঠতে দেখা গেল ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অনুগামীদের। কারণ এদিনের পর্বে তারা দেখতে পাবেন সদ্য মৃত্যুর হাত থেকে ফিরে আসতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়ক অরিন্দম। তার জন্য প্রাণপাত করে দিতে দেখা দিয়েছে নায়িকার নোলককে।

তবে এবার মৃত্যুর হাত থেকে ফিরে এসে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র রোহিনীর জালে পড়তে দেখা গেল অরিন্দমকে। তার হাতে ভুল ওষুধ তুলে দিয়ে নিজের স্বার্থসিদ্ধি করার চেষ্টা করেছিল রোহিণী। কিন্তু শেষপর্যন্ত নোলকের বুদ্ধির কাছে হার মানতে হয়েছে রোহিণীকে এবং আরো একবার রক্ষা পেয়েছে অরিন্দম। সব মিলিয়ে এই মুহূর্তে জমজমাট হয়ে উঠেছে ‘গোধূলি আলাপ’ এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button