বাংলা সিরিয়াল

‘স্টার জলসা,জি বাংলা বিয়ে ছাড়া আর টপিক খুঁজে পায় না’-সিঁদুর রাঙা সাত দিনের তুঁতে ধারাবাহিকের প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতে তে দেখা যায় তুঁতে এবং তার বাবা দুজনেই তাঁত শিল্পী তবে তুঁতের বাবা অসুস্থ। বাবার স্বপ্নকে পূরণ করবার জন্য তুঁতে অনেক বড় ডিজাইনার হতে চায়, আর তুঁতেকে অনেক বড় ডিজাইনার বানাবে এই লোভ দেখিয়ে তাকে লাহিড়ী বাড়ির কাজের লোক করে আনে রঙ্গনের বড় বৌদি। তুঁতে যখন সমস্ত সত্যি জানতে পারে তখন সে লাহিড়ী বাড়ি থেকে বেরিয়ে আসতে চায় কিন্তু তখন রঙ্গনের বড় বৌদি নতুন জালে তুঁতেকে আটকে দেয়। তুঁতে জানতে পারে, সে ঐ বাড়ি থেকে চলে এলে তার বাবাকে পুলিশে দেওয়া হবে কারণ তার সৎ মা মোটা টাকার বিনিময়ে তাকে ওই বাড়িতে পাঠিয়েছে।

এরপর তুঁতে লাহিড়িদের ব্যবসায় সাহায্য করতে চাইলে সেখানেও বাধা হয়ে দাঁড়ায় রঙ্গনের বড় বৌদি, সে তাদের ক্ষতি করে, এরপর থেকে তুঁতের সন্দেহ হতে শুরু করে, রঙ্গনের বড় দাদাকে সে সন্দেহ করতে থাকে।

সম্প্রতি তুঁতে ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, তুঁতের উপর প্রতিশোধ নিতে তুঁতেকে বিয়ে করে বাড়িতে নিয়ে এসেছে রঙ্গন। যা দেখে লাহেড়ি বাড়ির সবাই অবাক হয়ে গেছে। অন্যদিকে বলছে আপনি দাদার নামে যে অপবাদ দিয়েছেন, আপনি যে অন্যায় করেছেন তার জন্য এটাই আপনার শাস্তি,লোক দেখানো বিয়ে, এরপর আপনার জীবনটা আমি নরক করে দেবো।

তুঁতে তখন বলে, আপনি আমার জীবনটা নরক করার আগেই আমি সত্যিটা প্রমাণ করে দেবো। ভালো মানুষীর মুখোশের আড়ালে থাকা মানুষদের পর্দা ফাঁস করে দেবো। প্রোমোর ক্যাপশন,“রঙ্গনের সাথে তুঁতের বিয়ে। কিন্তু কী হবে এই বিয়ের পরিণতি?
#তুঁতে । সিঁদুর রাঙা 7 দিন। 10-16 জুলাই 7:00 PM
#Tunte #StarJalsha #স্টারজলসা” -এই পোস্টে একজন কমেন্ট করেছেন যে স্টার জলসা জি বাংলা বিয়ে ছাড়া আর কোন টপিক খুঁজে পায় না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh