বাংলা সিরিয়াল

‘স্বয়ম্ভুকে মর্গ থেকে অন্য জায়গায় ট্রান্সফার করা হলো। তারমানে স্বয়ম্ভু ইজ স্টিল এলাইভ।” -মারা যায়নি স্বয়ম্ভু, শুনে আনন্দে নাচছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, বাইরে সবার সামনে শান্তশিষ্ট জগদ্ধাত্রী আসলে দুটি সত্তার অধিকারী। একদিকে সে শান্তশিষ্ট বাড়ির মেয়ে জগদ্ধাত্রী অন্যদিকে তার আরো একটি পরিচয় আছে যা রীতিমতো অজানা। সে হলো ডাকাবুকো পুলিশ অফিসার জ্যাশ সান্যাল। সে দুষ্টের দমন করে শিষ্টের পালন করে। তার এই কাজে তার পাশে থাকে তার বন্ধু স্বয়ম্ভু, যাকে পরবর্তীতে সে বিয়ে করে।

জগদ্ধাত্রী তার বড় ননদ কৌশিকী মুখার্জির সাথে তালে তাল মিলিয়ে রহস্যের সমাধান করছে, জগদ্ধাত্রী যেখানে রহস্য সমাধান করতে পারছে না সেখানে কৌশিকী মুখার্জি ধাঁধা সলভ করে দিচ্ছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে স্বয়ম্ভুকে পিছন থেকে কিছু লোক গুলি করে। এরপর সংকটাপন্ন অবস্থায় স্বয়ম্ভু হাসপাতালে ভর্তি হয়, অন্যদিকে জগদ্ধাত্রী কেস সল্ভ করতে এবং স্বয়ম্ভুকে কারা মেরেছে তা খুঁজতে যায়।

একটা সময় পর খবর আসে যে স্বয়ম্ভু মারা গেছে, এই খবরে জগদ্ধাত্রীর মাথায় আকাশ ভেঙে পড়ে, কিন্তু ধারাবাহিক এই এপিসোড দেখালেও দর্শকরা এই ট্র্যাকটি মানতে রাজি ছিলেন না, তাদের বক্তব্য ছিল স্বয়ম্ভু কিছুতেই মারা যেতে পারে না সে ঠিক বেঁচে ফিরে আসবে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে, স্বয়ম্ভুর মৃত্যুর পর স্বয়ম্ভুকে যখন মর্গে নিয়ে আসা হচ্ছে তখন জগদ্ধাত্রী সেখানে আসে এবং জগদ্ধাত্রী সেখানে এসে স্বয়ম্ভুকে মর্গ থেকে অন্য জায়গায় ট্রান্সফার করে। যা দেখে দর্শক আনন্দে নাচছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রী স্বয়ম্ভু কে মর্গ থেকে অন্য জায়গায় ট্রান্সফার করা হলো। তারমানে স্বয়ম্ভু ইজ স্টিল এলাইভ। দেখতে চোখ রাখুন আজ সন্ধ্যা 7 টাতে শুধুমাত্র জি বাংলায়। ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh