বাংলা সিরিয়াল

‘সোনা ছাড়া বাঙালি বিয়ে! তাও আবার সেলিব্রিটি বিয়ে! লাল বেনারসি না অফ হোয়াইট রং ও বিবাহ উপযোগী! দৃষ্টি বদলালে সব সুন্দর’-শ্রুতি স্বর্ণেন্দুর বিয়ের থিম পোশাকে মুগ্ধ দর্শক!

বিয়েতে বউ মানেই লাল বেনারসি, লাল চেলি ওড়না আর গা ভর্তি সোনার গহনা-বাঙালি বধূর এই রূপ দেখতেই আমরা স্বচ্ছন্দ। কিন্তু রূপোলি পর্দার সেলিব্রিটিরা বারবার এই ছক ভাঙছিলেন, লাল রং থেকে বেরিয়ে হালকা রঙের বেনারসি বা প্যাস্টেল শেডের পোশাকে নব বধূর সাজ সম্পন্ন কর ছিলেন, টলিপাড়ায় সেই ট্রেন্ড ভাঙলেন শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার। হ্যাঁ, সম্প্রতি বিয়ে সেরেছেন শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার, মিস থেকে মিসেস হয়েছেন রাঙা ব‌উ। আংটি বদল, কেক কাটা,মালাবদল ও সিঁদুর দিনের মধ্যে দিয়েই তাদের একত্র পথ চলা শুরু হল।

বিয়ের দিন স্বর্ণেন্দু আর শ্রুতির দিকে তাকালেই চমকে উঠতে হয়, বিয়ের কনে বা বরের থিম পোশাক সাদা। লাল বেনারসি নয়, সাদার ওপর সাদা সুতোর কাজের জামদানি পরে এইদিন সেজে উঠেছিলেন শ্রুতি। শাড়ির সাথে ওড়নাটিও ছিল রুপোলি রঙের, তার সাথে ম্যাচ করে রুপোর গয়না পরেছিলেন অভিনেত্রী আর সাদা রঙের পাঞ্জাবি পরেছিলেন স্বর্ণেন্দুও। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান,“বহুরূপী থেকে আমার আর স্বর্ণেন্দুর পোশাক নেওয়া। আমরা আগে থেকেই বলে দিয়েছিলাম সাদা রংয়ের ওপর কোন ম্যাচিং পোশাক পরবো আর আমাদের ইচ্ছের কথা মাথায় রেখে এই বিশেষ দিনের জন্য অভিষেক রায় আমার শাড়ি এবং স্বর্ণেন্দুর পাঞ্জাবি ডিজাইন করেছেন।”

ট্রেন্ড ভাঙ্গা অভিনেত্রীর এই রূপ দেখে প্রশংসা করেছেন দর্শক‌ও,সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সোনা ছাড়া বাঙালি বিয়ে! তাও আবার সেলিব্রিটি বিয়ে! হয় তো
রুপোতে মোহময়ীও হওয়া যায়। লাল বেনারসি না অফহোয়াইট রঙও
বিবাহোপযোগী। আসমুদ্রহিমাচল না জানিয়ে শোঅফ না করেও দিব্যি বিয়ে হয়। কালো মেয়েও সুন্দরী হয়, অসমবয়সী প্রেম হয়, সাদা শাড়িতে বিয়েও হয়। নোনাধরা মানসিকতা,দৃষ্টি বদলালে সব সুন্দর ।
নেই কোনো জাক জমক তাতে কি শুধু মানুষ টা নিজের মন এর মতো হলে আর কিছু দরকার পড়ে না

শুভেচ্ছা Shruti Das
ছবি -ফেসবুক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh