বাংলা সিরিয়াল

‘সয়ম্ভু চিতা থেকে উঠে নায়িকাকে বাচাচ্ছে কিন্তু চিতার মধ্যে গুলি কই পেলো নায়কে?মানেটা কি চিতায় শুয়ানোর সময় কেউ কি বন্দুক দিয়ে দিছিলো নাকি?এতো গাজা কেন ডালতেছে?’জগদ্ধাত্রীর প্রোমো নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

যে কোনো ধারাবাহিকে দেখা যায় যে নায়ক বা নায়িকা যাই করুক না কেন তারা শেষ মুহূর্ত পর্যন্ত বেঁচে থাকে, ধারাবাহিকে নানান রকম ট্র্যাক আসে। হয়তো নায়িকা পাহাড় থেকে পড়ে যায় হয়তো নায়ক কুমিরের মুখে চলে যায়, হয়তো ট্র্যাকে এসে পিষে দেয় নায়ক নায়িকাকে,তবুও কোনো না কোনো অলৌকিক উপায়ে নায়ক নায়িকা দুজনেই বেঁচে যায় এবং সুস্থ সবল রূপে ফিরে আসে, ধারাবাহিকে এই গল্প প্রত্যেকটি ক্ষেত্রেই কমন, এখন প্রত্যেকটি ধারাবাহিক নিজের নিজের ওয়েতে এই গল্পকে প্রেজেন্ট করে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে যেমন দেখানো হয়েছিলো যে,কিছু দুস্কৃতি স্বয়ম্ভুকে গুলি করে এবং তারপর স্বয়ম্ভু হাসপাতালে ভর্তি হয়ে রীতিমত মৃত্যুর সাথে লড়াই করতে শুরু করে। সে কোমাতে চলে যায় আর জগদ্ধাত্রী তার জন্য প্রার্থনা করতে শুরু করে কারণ সে এখন স্বয়ম্ভু ভালোবেসে ফেলেছে। এরমধ্যে হঠাৎ করে জগদ্ধাত্রী যখন স্বয়ম্ভুকে গুলি করা গুন্ডাদেরকে ধরে মারছে,তখন জগদ্ধাত্রীর ফোনে একটি কল আসে যাতে বলা হয় স্বয়ম্ভু বেঁচে নেই।

সম্প্রতি জগদ্ধাত্রী ধারাবাহিকের একটি প্রোমো দেওয়া হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, স্বয়ম্ভুকে চিতায় তুলে দিয়ে তার অন্তিম কার্য করা হচ্ছে। এমন সময় জগদ্ধাত্রীদের ওপর অ্যাটাক করে সেই লোকেরা যারা স্বয়ম্ভুকে গুলি করেছিলো, তখন আচমকায় চিতা থেকে উঠে আসে স্বয়ম্ভু এবং গুলি করতে শুরু করে। এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসাহাসি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,
“জগদ্ধাত্রীকে বাঁচাতে সরাসরি চিতা থেকে ওঠে দাঁড়াচ্ছে সয়ম্ভু।” সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্বার্থীতে নাকি সয়ম্ভু চিতা থেকে উঠে নায়িকাকে বাচাচ্ছে
এটা নিয়ে সবাই তোলপাড় করতেছো
কিন্তু এটা কেউ বলো তো চিতার মধ্যে গুলি কই পেলো নায়কে,,মানেটা কি চিতার শুয়ানোর সময় কেউ কি বন্দুক দিয়ে দিছিলো নাকি এতো গাজা কেন ডালতেছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh