বাংলা সিরিয়াল

দড়ি টানাটানি খেলায় রচনা ব্যানার্জি যোগ দিয়েও জেতাতে পারলেন না কাঞ্চন মল্লিকের দলকে! জোজো আম্বুরীশ মানসীর দলের কাছে হেরে গেলো কাঞ্চন সৌমিলি দেবলীনারা! এপিসোড দেখে সবাই বলছেন এ যেন মোটা ভার্সেস রোগার লড়াই

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। এই মঞ্চে মোমো দিদি স্কুটি দিদির মত মানুষেরা এসেছেন, যারা মোমো বিক্রি করে তাদের দিন গুজরান করেন। এসেছেন তেজপাতা দিদি, যিনি তেজ পাতা বিক্রি করে সংসারের হাল ধরেছেন। এই মঞ্চে এসেছেন এমন অনেক দিদি যারা জীবনের বহু ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হয়ে সেই সমস্ত খারাপ পরিস্থিতিকে নিজেদের আত্মবিশ্বাসের জোরে কাটিয়ে উঠেছেন। এই মঞ্চ তাই সকলের কাছে অনুপ্রেরণার জায়গা। সাধারণ মানুষের পাশাপাশি বহু সেলেব্রেটি ও এই মঞ্চে এসেছেন এবং এই মঞ্চ আলো করে তাদের জীবনের নানান রকম ঘটনার কথা বলে গেছেন, তাদের জীবনের নানাবিধ অভিজ্ঞতার কথা এবং স্ট্রাগলের কথা বলে গেছেন।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সম্প্রতি এরকম একটি এপিসোড হয়েছে যেখানে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সব তারকারা হাজির হয়েছিলেন। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন বিশ্বনাথ বসু, মানসী সিনহা,জোজো,অম্বরীশ ভট্টাচার্য, কাঞ্চন মল্লিক, সম্রাট মুখোপাধ্যায়,সৌমিলি বিশ্বাস, দেবলীনা দত্তের মতো পর্দার জনপ্রিয় মুখরা।

স্বাভাবিকভাবেই এই মঞ্চে এত সেলিব্রেটি আসায় এপিসোড টি অন্যান্য দিনের থেকে অনেক বেশি রঙিন হয়েছিল। নাচে গানে আড্ডায় জমজমাট হয়ে উঠেছিল এই এপিসোড। রচনা ব্যানার্জিকে এই দিন কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসুর সাথে টিপ টিপ বর্ষা পানি ও লায়লা মে লায়লা গানে নাচ করতে দেখা যায়।

সবশেষে এই ধারাবাহিকে হয় দড়ি টানাটানি খেলা যা যথেষ্ট ইন্টারেস্টিং ছিল। দড়ির একদিকে ছিলেন মানসী সিনহা,অম্বরীশ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু ও জোজো, দড়ির অন্যদিকে ছিলেন কাঞ্চন মল্লিক,সম্রাট মুখোপাধ্যায় ,সৌমিলি বিশ্বাস,দেবলীনা দত্ত। স্বাভাবিকভাবেই এই দুদিকে দড়ি টানাটানি খেলায় এগিয়ে যাচ্ছিলেন জোজো, অম্বরীল ভট্টাচার্যের দলেরা, তাই সঙ্গী সাথীদের সঙ্গ দিতে রচনা ব্যানার্জি ও শেষমেষ কাঞ্চন মল্লিকের দলে যোগ দিয়ে দড়ি টানতে থাকেন। কিন্তু এমনটা করেও তিনি শেষ রক্ষা করতে পারেন নি। শেষমেশ দেখা যায় জোজো, মানসী ভট্টাচার্যের দলের কাছে গো হারান হেরে যায় কাঞ্চন মল্লিকের দল। রচনা ব্যানার্জী সহ কাঞ্চন মল্লিক, দেবলীনা, সম্রাট, সৌমিলি সকলে হুমড়ি খেয়ে পড়ে জোজোর দলের কাছে। এপিসোডটি টেলিকাস্ট হওয়ার পর দর্শকরা বলতে শুরু করেন এ যেন মোটা ভার্সেস রোগার লড়াই।

Back to top button