বাংলা সিরিয়াল

জি বাংলা অথবা স্টার জলসায় এলে বেঙ্গল টপার হত আলোর ঠিকানা! ধারাবাহিকের প্রোমো দেখেই বলতে শুরু করেছেন নেটিজেনরা!

সান বাংলায় আসছে নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নাম ‘আলোর ঠিকানা’। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাবে মিঠাইয়ের বিখ্যাত খলনায়ক ওমি আগর‌ওয়ালকে আর নায়িকার ভূমিকায় দেখা যাবে শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকের মীরাকে। হ্যাঁ এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছেন দেবাদৃতা বসু আর নায়কের চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য।

শ্রী কৃষ্ণভক্ত মীরা ছাড়াও দেবাদৃতা এর আগে জয়ী, আলো ছায়া ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে জন মিঠাই ধারাবাহিকের আগে রিমলি ও নজর ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি এই দুজন জুটি বাঁধবেন আলোর ঠিকানা ধারাবাহিকে। সান বাংলার এই ধারাবাহিক আগামী ১৯ সেপ্টেম্বর রাত্রি সাড়ে নয়টা থেকে দেখানো হবে।

ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো টেলিকাস্ট হয়ে গেছে। ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে যে, দেবাদৃতা অর্থাৎ ধারাবাহিকের নায়িকা আলো বিয়ের সাজে সজ্জিত হচ্ছে আজ তার বিয়ে। বিয়ের সময় সে তার ঘরভর্তি সাজানো মেডেলের দিকে তাকিয়ে আছে একদৃষ্টে। তার বাবা তার কাছে এলে এসেছে ছল ছল চোখে বলে বাবা তুমি আমার সব স্বপ্ন কেড়ে নিলে?

তখন তার বাবা তাকে বলে, তুই ভুল করছিস মা তুই যেখানে বিয়ে হয়ে যাচ্ছিস সেটাই তোর স্বপ্নের ঠিকানা। এরপর আলো তার স্বামীর সাথে বিয়ে করে শ্বশুর বাড়ি যায় সেখানে তাকে বরণ করবার জন্য দাঁড়িয়ে থাকে সব শ্বশুরমশাইরা। তারা আলোর স্বামীকে উদ্দেশ্য করে বলে, বৌমাকে বলে দিয়েছিস তো এই বাড়িতে ঘর কন্নার সমস্ত কাজ ছেলেরা করে আর মেয়েরা ব্যবসা সামলায়।

এই কথা শুনে আলো মুচকি হাসে, কারণ এরকম একটা পরিবারই প্রত্যেকটা মেয়ে কামনা করে মনে মনে। এরপর সেই শ্বশুর আলোকে কানে কানে বলে, কি মনে হচ্ছে স্বপ্নের মত তাই তো? মনে রেখো সব স্বপ্ন কিন্তু সত্যি হয় না!

ধারাবাহিকের প্রোমো দেখে মনে হচ্ছে এই ধারাবাহিকটি নারী কেন্দ্রিক একটি ধারাবাহিক হবে আর আলোর শ্বশুর বাড়ি অন্যান্য শ্বশুরবাড়ি থেকে বেশ আলাদা রকমের হবে। বাকি গল্প জানতে গেলে অবশ্যই দেখতে হবে আলোর ঠিকানা। প্রসঙ্গত উল্লেখ্য এই ধারাবাহিকটি প্রযোজনা দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। দেবাদৃতা, জন ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে জয় জিৎ ব্যানার্জি, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, শংকর দেবনাথ সহ একাধিক তারকাকে!

দর্শকদের একাংশের মানুষ এই প্রোমো দেখবার পর বলছেন, এই ধারাবাহিকটি জি বাংলা অথবা স্টার জলসায় এলে অবশ্যই বেঙ্গল টপার হতো।

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

Back to top button