বাংলা সিরিয়াল

‘চূড়ান্ত ব্যস্ততার সঙ্গে ইংরেজি স্নাতকের প্রস্তুতি’! মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর পড়াশোনার হাল-হকিকত জেনে হতবাক অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ছোটপর্দায় তার কাজ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। কারণ অতি অল্প দিনের মধ্যেই বাংলার সেরা ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও একই সঙ্গে দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তাই তার পোস্ট করা ফটো এবং ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন অনুগামীরা। তবে এবার সেই অনুগামীদের সঙ্গেই নিজের পড়াশোনার বিস্তারিত তথ্য ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জানিয়েছেন এক সময় সপরিবারে বারাসাতে থাকতেন তিনি যে কারণে পড়াশোনা শুরু হয়েছিল তার বারাসাত বালিকা বিদ্যালয় থেকে। এরপর কলকাতার এক নামকরা কলেজে ইংরেজিতে স্নাতক হওয়ার জন্য ভর্তি হতে দেখা যায় অভিনেত্রীকে।

কিন্তু কাজের চাপের জন্য সময় পরীক্ষা দিতে পারেননি তিনি। বরং পরীক্ষার সময় সরে আসতে হয় তাকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন এ বছরেও তার কাজের চাপ চূড়ান্তে। তবে তা সত্ত্বেও এ বছর পরীক্ষা দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করবেন তিনি। ইতিমধ্যেই ইংরেজি স্নাতক পরীক্ষার প্রস্তুতি নেওয়া শুরু করেছেন অভিনেত্রী। কাজের ফাঁকেই জোর কদমে পরীক্ষার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ছোট পর্দার মিঠাই।

Back to top button