বাংলা সিরিয়াল

‘সিদ্ধার্থকে রাতুল সিঁদুর পরাচ্ছে, বয়কট করুন এসব সমকামী সিরিয়াল’! মিঠাই ধারাবাহিকের বিরুদ্ধে তীব্র ক্ষোভপ্রকাশ দর্শকদের বড় অংশের

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি। পাশাপাশি অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিল। পাশাপাশি তাদেরকে একসঙ্গে দেখার জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় দর্শকদের।

তবে এবার দর্শকের একটি বড় অংশই সেই মিঠাই ধারাবাহিকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে জানালেন খুব শীঘ্রই ধারাবাহিকটিকে বয়কট করতে চাইছেন তারা। কারণ হিসেবে ধারাবাহিকের একটি দৃশ্য তুলে ধরেছেন তারা। যেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র রাতুল ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের কপালে সিঁদুর ছুঁইয়ে দিচ্ছে। এই দৃশ্যের পরেই ধারাবাহিকটিকে সমকামী সিরিয়াল আখ্যা দিয়ে তা বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন দর্শকদের একটি বড় অংশ।

তবে ইতিমধ্যে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে মিঠাই ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন দীর্ঘদিন ধরে ধারাবাহিকটি অসাধারণ গল্প এবং অভিনয় নিয়ে চলে আসছে জি বাংলার পর্দায়। তাই এই ধারাবাহিক কখনোই তারা বয়কট করবেন না এমনটাই জানিয়েছেন অনুগামীরা। তবে ইতিমধ্যেই সমালোচকদের একটি বড় অংশ জানিয়েছেন ধারাবাহিকের গল্প ক্রমশ যেদিকে চলেছে তা সমাজের অবক্ষয়ের কারণ হয়ে দাঁড়াবে এমনটাই তারা মনে করছেন।

Back to top button