বাংলা সিরিয়াল

শাড়ি নয়, বরং এবার গোলাপি জামা ও হট প্যান্টে ধরা দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু! হলুদ স্কুটিতে অভিনেত্রীর হট পোজ দেখে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার মিঠাই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় লাভ করতে সক্ষম হয়েছেন ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে ধারাবাহিকের চরিত্রের কারণে মূলত শাড়ি পরেই ছোট পর্দায় ধরা দিতে দেখা যায় এই জনপ্রিয় অভিনেত্রীকে।

তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু এবার একেবারেই অন্যরকম লুকে অনুগামীদের মন জয় করে নিতে দেখা গেল সৌমিতৃষা কুন্ডুকে। প্রসঙ্গত অভিনেত্রী এদিন অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন একটি ছবি। যেখানে একটি হলুদ স্কুটির উপর বসে থাকতে দেখা গিয়েছে তাকে। তার পরনে ছিল একটি সাদা হট প্যান্ট এবং গোলাপি রঙের ফুলহাতা জামা। পাশাপাশি তার কোমর পর্যন্ত খোলা চুল দেখে হতবাক হয়ে গিয়েছেন অনুগামীরা।

এক বাক্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্বীকার করে নিয়েছেন তারা একেবারে অন্যরকম ভাবে ধরা দিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী। প্রসঙ্গত মূলত শাড়ি পড়ে থাকার কারণে ওয়েস্টার্ন পোশাকে সকলের প্রিয় মিঠাই ধরা দিলেই চাঞ্চল্য পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এদিন অনুগামীরা স্বীকার করে নিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী কিন্তু সব ধরনের পোশাককেই সমান স্বাচ্ছন্দের সঙ্গে বহন করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button