বাংলা সিরিয়াল

তৃণা সাহাকে অহঙ্কারী বলছেন তৃণা ভক্তরাই! দীপান্বিতা রক্ষিতের সাথে অকারনে রুডলি বিহেভ মানতে পারছেন না নেটিজেনদের একাংশ!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ডান্স ডান্স জুনিয়র টিআরপি ঊর্ধ্বমুখী।এই ধারাবাহিকের টি আর পি বাড়ার অন্যতম কারণ হলো একাধিক সেলিব্রিটিদের আগমন। কখনো মৌনি রায় কখনো কোয়েল মল্লিক এসেছেন এই রিয়েলিটি শোতে। খুদেদের নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক থেকে জাজেরা। তবে এর পাশাপাশি এই রিয়েলিটি শো নিয়ে বিতর্কেরও কিন্তু শেষ নেই।

যেমন তৃণা সাহা আর অভিষেক বসুকে নিয়ে কটাক্ষ শুরু হয়েছিল যে নাচতেই জানেন না আবার ক্যাপ্টেন হয়েছেন এরা, এই নিয়ে নানান সমালোচনার মধ্যে গড়িয়েছে এই রিয়েলিটি শো। সম্প্রতি এই ধারাবাহিক নিয়ে জল্পনা সৃষ্টি হয়েছে তৃনা সাহা ও দীপান্বিতা রক্ষিত কে নিয়ে।

ক্যাপ্টেনে ক্যাপ্টেনে লড়াই শুরু হয়ে গেছে এই রিয়েলিটি শো তে। এই রিয়েলিটি শো এর অনুষ্ঠানের মধ্যে দীপান্বিতা তৃণাকে দিদি বলে সম্বোধন করেন, তখন তৃণা হঠাৎ react করে লেখেন যে, “আমি এখানে কারো দিদি ন‌ই। আমরা এখন পরস্পরের প্রতিদ্বন্দ্বী।”- তৃণার এই আচরণ দৃষ্টিকটু লেগেছে সোশ্যাল মিডিয়ায় নোটিজেনদের চোখে।

তৃণা কেন এমন এরকম একটি আচরণ করলেন তা অনেকেই বুঝতে পারছেন না। তাদের বক্তব্য হলো দীপান্বিতা শুধু বয়সে বড়র জন্য নয় সম্মান দেখিয়ে ও অনেক সময় মানুষ মানুষকে দিদি বলে সম্বোধন করে, সেই রকমই দীপান্বিতা করেছে তাতে তৃণার অকারণে এত রিয়াক্ট করার কী হলো? -এই এপিসোড টি দেখে অনেকেই তৃণাকে অহংকারী বলছেন।

স্টার জলসার খোকাবাবু, কলের বউ, খড়কুটো করে জনপ্রিয়তা অর্জন করেছেন তৃনা সাহা অন্যদিকে দীপান্বিতা রক্ষিত জনপ্রিয়তা লাভ করেছেন খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে, দুজনেরই আলাদা আলাদা ভক্ত মন্ডলী আছেন। তবে এই ঘটনায় দেখা গেছে তৃণা ভক্তরাও দীপান্বিতার পাশে দাঁড়িয়েছেন। অনেকে আবার বলছেন পুরোটাই টিআরপির জন্য স্ক্রিপ্টেড। অন্যান্য শো এর মত এখানেও স্ক্রিপ্টেড ঘটনা ঘটানো হচ্ছে।

Back to top button