বাংলা সিরিয়াল

‘বাংলা মিডিয়ামে পড়েছে বলে গ্রামের কোন মেয়ের বিয়ে হয়নি একথা আমার বাপের জন্মে শুনিনি বাপু’-বাংলা মিডিয়ামের প্রোমো তে তিয়াশার অভিনীত চরিত্র নিয়ে ট্রোল শুরু!

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি শেষ হয়ে যাওয়ার পর এই ধারাবাহিকের খ্যাত জুটি নীল তিয়াশা পুনরায় ফিরছে স্টার জলসার বাংলা মিডিয়াম সিরিয়ালে। এই ধারাবাহিকের সম্প্রতি একটি প্রোমো দিয়েছে সেখানে দেখানো হচ্ছে যে, নীল শহরের একটি নামিদামি ইংলিশ মিডিয়াম স্কুলের সর্বময় কর্তা। অন্যদিকে তিয়াশা গ্রামের একজন মেয়ে, সে বিজ্ঞানের ভালো এক শিক্ষিকা।

এই ধারাবাহিকের প্রোমো তে দেখা যায় যে শহরের নাম করা ইংলিশ মিডিয়াম স্কুলের জন্য টিচার সিলেকশন চলছে। অন্যদিকে তিয়াসা গ্রামের বাংলা মিডিয়াম স্কুলের কিছু ছেলে মেয়েকে বিজ্ঞান পড়াচ্ছে। এই সময় একজন পিয়ন কাকু এসে বলে কতদিন আর এই স্কুলে পড়াবি যা তোর চাকরির চিঠি এসেছে।- এই খবর শুনে তিয়াশা তাদের ছুটি দিয়ে দেয়।

এরপর দেখা যায় তার কাছে যে চাকরি চিঠি এসেছে তারমধ্যে একটি শহরের ইংরেজি মিডিয়াম স্কুলের চিঠি আর অপরটি বাংলা মিডিয়াম স্কুলের চিঠি। এর পর তার মাইমা বলে যে, বাংলা মিডিয়ামে পড়েছে বলে পাত্রপক্ষ তাকে পছন্দ করেনি আর সে আবার ইংরেজি মিডিয়াম স্কুলে পড়াতে যাচ্ছে?

এরপর তিয়াশা বলে যে, হ্যাঁ এই বাংলা মিডিয়াম‌ই এইবার ইংলিশ মিডিয়ামে পড়াবে। এই ধারাবাহিকের প্রোমো দেখার পর অনেকেই নানান রকম ট্রোল করতে থাকেন, নায়ক নায়িকার ওভার অ্যাকটিং নিয়ে কথা হতে থাকে। অনেকেই বলতে শুরু করেন যে, প্রোমোটা একেবারেই ভালো হয় নি। অনেকেই বলতে থাকেন যে এই প্রোমোতে নায়ক নায়িকা কারোরই অভিনয় যথার্থ নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন বলেছেন যে,‌‌ “বাংলা মিডিয়ামে পড়েছে বলে গ্রামের কোন মেয়ের বিয়ে হয়নি, এ কথা আমার বাপের জন্মে শুনিনি বাপু”

Back to top button