বাংলা সিরিয়াল

ভীষণ ব্যস্ত তাই বরের সিরিয়াল দেখার সময়ই পান না তৃণা! বিবাহ বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই নয়া মন্তব্য অভিনেত্রীর

টলিপাড়া(Tollywood)র অত্যন্ত জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) এবং তৃণা সাহা(Trina Saha)। বেশ কিছু বছর আগে ধুমধাম করেই বিয়ে করেছিলেন তারা। হঠাৎ করেই শোনা যায় তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। যদিও দাবি যত জোরালো হতে শুরু করে ততোই সামাজিক মাধ্যম থেকে দূরে যেতে শুরু করেন তারা। কিছুদিন আগে তৃণা বলেছিলেন সোশ্যাল মিডিয়ার বাইরেও তাদের একটা জীবন রয়েছে। অন্যদিকে নীল খুব সহজভাবেই একটা উত্তর দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন সবটাই ঠিক রয়েছে তাদের মধ্যে।

দুজনের একটা ছবি শেয়ার করেছিলেন তিনি। আর তাতেই সমালোচকদের মুখে চড় মেরেছিলেন নীল। বর্তমানে তৃণা এবং নীল দুজনেই স্টার জলসার ধারাবাহিকে অভিনয় করছেন তবে আলাদা আলাদা ধারাবাহিকে। তৃণাকে দেখা যাচ্ছে বালি ঝড় ধারাবাহিকে। আর নীল রয়েছেন বাংলা মিডিয়াম ধারাবাহিকে।

একে দুজনেই এক চ্যানেল তার ওপর টিআরপি নিয়ে চিন্তা। সবকিছু নিয়েই অভিনেত্রী জানিয়েছেন তাদের মধ্যে কোন প্রতিযোগিতা নেই। যদিও জি বাংলার কাছে দুজনেই হারছেন আপাতত। নিম ফুলের মধুর কাছে হেরে গিয়েছে স্টার জলসার বাংলা মিডিয়াম। যে কারণে এখন টিআরপি তুলতে বিদেশের পথে রওনা দিয়েছে ধারাবাহিক। অন্যদিকে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের কাছে পরাজিত বালিঝড়।

তবে টিআরপি নিয়ে খুব একটা মাথা ব্যাথা নেই তৃনার। তিনি জানিয়েছেন কখনো খাবার টেবিলে আলোচনা চলে টিআরপি নিয়ে। তবে জীবন এবং টিআরপিকে আলাদাভাবে দেখেন অভিনেত্রী। নীলের সঙ্গে কোনো রকম প্রতিযোগিতা নেই। তবে অভিনেতা আবার এই নিয়ে বেশ সিরিয়াস। তারা একে অপরের কাজকে অনুপ্রাণিত করে এবং সমালোচনাও করেন। কিন্তু কখনোই কাউকে ছোট করা পছন্দ করেন না নীল এবং তৃণা। পাশাপাশি এও জানিয়েছেন বরের সিরিয়াল দেখার সুযোগই পান না সময়ের অভাবে।

সোশ্যাল মিডিয়াতে কোন ক্লিপিংস এলে সেটাই দেখেন। পাশাপাশি নীলও এতটাই ব্যস্ত যে বালিঝড় দেখার সময় হয় না। তবে এ বছর বসন্ত উৎসব দুজনে একসঙ্গেই পালন করেছেন। সেই ছবিও দিয়েছেন সামাজিক মাধ্যমে। পাশাপাশি ছোট পর্দা থেকে ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন তৃনা। মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ গভীর জলের মাছ। যেখানে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছেন তৃণা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh