বাংলা সিরিয়াল

‘পিতৃস্থানীয় মানুষকে নিয়ে টেস গসিপ করছে’! ‘মিঠাই’ অনুগামীদের তীব্র কটাক্ষের শিকার হলেন তোর্সা ওরফে অভিনেত্রী তন্বী লাহা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি নিজেকে অনন্য প্রমাণ করে দিতে সক্ষম হয়েছিল। যে কারণে দীর্ঘদিন ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে দর্শক মিঠাইকে জেনে এসেছেন। পাশাপাশি এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা তৈরি করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী তন্বী লাহা। তবে এর আগেও এই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয় করার জন্য দর্শকের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

এবার আরো একবার তার চরিত্রের জন্য সমালোচনার মুখে পড়তে হল অভিনেত্রীকে। প্রসঙ্গত এই মুহূর্তে মিঠাইয়ের পিতৃস্থানীয় সমরেশ বাবুর বিয়ের দৃশ্য দেখতে পেয়েছেন দর্শকরা। যদিও তা নিয়ে তুমুল আপত্তি ছিল দর্শকের একটি বড় অংশের মধ্যে। তবে এবার বর্ষীয়ান এই চরিত্রটিকে নিয়ে গসিপ করার জন্য সমালোচনা শিকার হতে হল অভিনেত্রীর নেতিবাচক চরিত্র তোর্সাকে।

নেট দুনিয়ায় অনেকেই জানিয়ে দিয়েছেন এই চরিত্রটি কেবলমাত্র পোশাক অথবা কথাবার্তায় মডার্ন। কিন্তু অন্যান্য দিক থেকে একেবারেই এগিয়ে নেই। যে কারণে বাবার মত একজন মানুষকে নিয়ে সে সমালোচনা করতে পারে। তবে গোটা বিষয়টি নিয়ে অভিনেত্রী নিজে মুখ না খুললেও এর আগে একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়ে দিয়েছেন চরিত্রের কারণে দর্শকের সমালোচনাকে তিনি আসলে আশীর্বাদ হিসেবে গ্রহণ করেন।

Back to top button